ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৭ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

গোপালগঞ্জে আপহরণ করে পালানোর অপহরণকারী গ্রেফতার
অপহৃত স্কুলছাত্রী উদ্ধার
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯, ৮:৫৩ পিএম আপডেট: ০৯.০৭.২০১৯ ৮:৫৬ পিএম | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জে আপহরণ করে পালানোর অপহরণকারী গ্রেফতার
গোপালগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণ করে পালিয়ে যাওয়ার সময় মোঃ ইব্রাহিম সরদার (২৫) নামে অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশ অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সোমবার গভীর রাতে পুলিশ কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ বাজার থেকে গোপালগঞ্জ থানা পুলিশ কোটালীপাড়া থানা পুলিশের সহযোগিতায় অপহরণকারীকে আটক ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে। পরে মঙ্গলবার গোপালগঞ্জের আদালতে উদ্ধারকৃত স্কুলছাত্রীর জবানবন্দী রেকর্ড করা হয়।

গোপালগঞ্জ সদর থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল বারেক জানিয়ছেন, গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি কে.কে.টি হাজী এনসি ইনস্টিটিউশন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে প্রতিবেশী ভোজেরগাতী গ্রামের মোঃ কাশেম আলী সরদারের বখাটে ছেলে ইব্রাহিম উত্ত্যক্ত করে আসছিলো। ছাত্রীর পরিবার থেকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটে ইব্রাহিম ওই ছাত্রীকে অপহরণের পরিকল্পনা করে। সোমবার স্কুলছুটির পর ভ্যানে করে বাড়ি ফিরছিলো ওই ছাত্রী। ইব্রাহিম ও তার সহযোগী মুহিত গোপালগঞ্জ কোটালীপাড়া সড়কের ভোজেরগাতী মাদ্রাসার সামনে থেকে জোর করে ওই ছাত্রীকে ভ্যান থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে নেয়। গাড়ির মধ্যে তুলে ওই ছাত্রীকে অপহরণকারীরা অজ্ঞান করে ফেলে। গভীর রাতে কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ বাজার এলাকায় জ্ঞান ফিরলে গাড়ির মধ্যে ওই ছাত্রী চিৎকার দেয়। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে। আটক করে অপহরণকারী ইব্রাহিমকে।

অপহৃত ওই স্কুল ছাত্রী জানায়, স্কুলে যাওয়া আসার পথে বখাটে ইব্রাহিম তাকে উত্ত্যক্ত করতো। সোমবার সে স্কুল ছুটির পর বান্ধবীদের সঙ্গে ভ্যানে করে বাড়িতে যাচ্ছিলো। ভোজেরগাতী মাদ্রাসার কাছে তাদের ভ্যান পৌঁছালে ইব্রাহিম ও মুহিত তাকে জোর করে ভ্যান থেকে টেনে হিঁচড়ে নামিয়ে প্রাইভেট কারে তোলে। গাড়িতে তুলে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে অপহরণকারীরা তাকে অজ্ঞান করে।

এ ব্যাপারে গোপালগঞ্জ থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে অপহরণকারী বখাটে যুবক মোঃ ইব্রাহিম সরদার (২৫) ও তার সহযোগী মুহিত মোল্লাকে (২৩) আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

পুলিশ সুপার মো: সাইদুর রহমানের নির্দেশে গোপালগঞ্জ সদর থানার এসআই বারেকের কাছে অপহরণকারী ইব্রাহিম ও ওই ছাত্রীকে হস্তান্তর করেন এসআই সুজিৎ। ইব্রাহিমের অপর সহযোগিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। #




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]