ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৮ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

অ্যানাবেল কামস হোম দেখতে গিয়ে সিনেমা হলে দর্শকের মৃত্যু
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০১৯, ১০:২৪ এএম আপডেট: ১০.০৭.২০১৯ ১০:২৭ এএম | অনলাইন সংস্করণ

অ্যানাবেল কামস হোম দেখতে গিয়ে সিনেমা হলে দর্শকের  মৃত্যু

অ্যানাবেল কামস হোম দেখতে গিয়ে সিনেমা হলে দর্শকের মৃত্যু

হলিউডে ছবি 'অ্যানাবেল কামস হোম' রিলিজ করার পর থেকেই সকলের এই ছবির প্রতি আলাদা করে আগ্রহ তৈরি হয়। কারণ এটি একটি ভূতের গল্প। আর ভূতের গল্পে মানুষের আগ্রহ সব সময় বেশি। সেই রকমই আগ্রহ থেকেই ভূতের সিনেমা দেখতে গিয়েছিলেন  বয়স্ক ভদ্রলোক। আর এই সিনেমা দেখতে গিয়েই ঘটে যায় চরম বিপদ।

জানা যায়, থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়ে এক সন্ধ্যায় সিনেমা দেখতে গিয়েছিলেন ৭৭ বছর বয়সি ব্রিটিশ নাগরিক বার্নার্ড শ্যানিং ৷ কিন্ত সিনেমা চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি ৷ সিনেমা শেষ হতেই জ্বলে ওঠে প্রেক্ষগৃহের আলো। ওই ভদ্রলোকের পাশে বসে থাকা মহিলা চিটকার করে ওঠেন। কারণ ভদ্রলোককে দেখে মহিলার স্বাভাবিক মনে হয় না। তারপর সিনেমা হলের সিকিউরিটি গার্ড এসে ভদ্রলোককে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে এখনও জানা যায়নি ওই ব্যক্তি সত্যিই সিনেমা দেখতে গিয়ে ভয় পেয়েছেন কিনা। আর সেই কারণেই তার মৃত্যু হয়েছে নাকি তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। খতিয়ে দেখা হচ্ছে বিষয়টা।

এর আগে ২০১৬ সালে 'দ্য কনজিউরিং ২' দেখতে গিয়ে ভারতের অন্ধ্রপ্রদেশের একটি সিনেমা হলে মৃত্যু হয়েছিল ৬৫ বছর বয়সী এক ব্যক্তির।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]