ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

সাত অজগরের সাথে শিশুর বন্ধুত্ব
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০১৯, ১০:৩৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 185

সাত অজগরের সাথে শিশুর বন্ধুত্ব

সাত অজগরের সাথে শিশুর বন্ধুত্ব


সাপ ! নামেই আতঙ্ক...কিন্তু তাদের সঙ্গেই  বন্ধুত্ব  এক ছোট্ট শিশুর।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তিন বছরের এক শিশুর সঙ্গে সাত সাপ বন্ধুদের সখ্যতার এক ভিডিও যা দেখলে যা দেখলে গায়ে কাঁটা দেবে...

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার বাসিন্দা ছোট্ট মহারানি। এই মুহূর্তে ইন্টারনেটে ঝড় তুলেছে তারই একটি 'ভয়ানক' ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাটি সোফায় শুয়ে,স্মার্টফোনে কার্টুন দেখতে মগ্ন। কিন্তু তার চারপাশে দেখলে আঁতকে উঠতে হয়। শিশুটিকে আষ্টেপৃষ্টে জড়িয়ে রয়েছে ছটি বিশালাকার, অজগর সাপ। কিন্তু শিশুটির তাতে মাথাব্যথা নেই। সে নিজের মনে কার্টুন দেখেই চলেছে। সাপগুলো নিজের মনে ঘোরাফেরা করছে, ফলে মাঝেমাঝেই মুখ-চোখ ঢেকে যাচ্ছে বাচ্চাটির। এবং তাতে কিছুটা বিরক্তই হতে দেখা যায় শিশুটিকে।

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেখে নানা মানুষের নানা মত। কেউ প্রশ্ন করেছেন, কীভাবে সন্তানকে এমন বিষধর সরীসৃপের সঙ্গে একা ছেড়ে দিতে পারলেন তার মা-বাবা ? কারও বা বক্তব্য, মহারণির মাম বাবার এটা মাথায় রাখা উচিত, দুর্ঘটনা বলে আসে না...শিশুটি কিন্তু সাপের খাদ্য! তবে, এসবে মহারণীর কিছু যায় আসে না! সে তার সাপ বন্তুদের সঙ্গে দিব্যি খুশিতেই দিন কাটাচ্ছে...!

ভিডিওটি দেখুন:




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]