ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯ ৩ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯

চলে গেলেন গণমাধ্যম ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০১৯, ১১:২১ এএম আপডেট: ১০.০৭.২০১৯ ১১:৩৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 143

চলে গেলেন গণমাধ্যম ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর

চলে গেলেন গণমাধ্যম ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর


মারা গেছেন বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব মুহাম্মদ জাহাঙ্গীর (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার দিনগত রাতে রাজধানীর আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি।  তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। মুহাম্মদ জাহাঙ্গীর শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ মুহাম্মদ ইউনূসের ছোট ভাই ।


আসগর আলী হাসপাতালের তথ্য কর্মকর্তা রাজীব আহমেদ জানান, গত সোমবার মুহাম্মদ জাহাঙ্গীরকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি লাইফ সাপোর্টে ছিলেন। রাত ১২টা ৪০ মিনিটের দিকে তিনি মারা গেছেন। সকাল ৬টায় হাসপাতাল থেকে তার মরদেহ নিয়ে যায় পরিবার।

মুহাম্মদ জাহাঙ্গীরের ছেলে অপূর্ব জাহাঙ্গীর তার ফেসবুক পেজে জানিয়েছেন, তার বাবার প্রথম জানাজা আজ বুধবার বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজা হবে বাদ আসর, তার বাসার কাছের মসজিদে। এবং সর্বশেষ মুহাম্মদ জাহাঙ্গীরকে বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, আর্ন্তজাতিক থিয়েটার ইনস্টিটিউট (আইটিআই) বাংলাদেশ চ্যাপ্টারের নির্বাহী কমিটির সদস্য ছিলেন মুহাম্মদ জাহাঙ্গীর। ১৯৭০ সালের দিকে প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকতা শুরু করলেও পরে যুক্ত হন ইলেক্ট্রনিক মিডিয়ায়। বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]