ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

শেরপুরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার পরিচালকসহ ৩ জনের রিমান্ড মঞ্জুর
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০১৯, ৪:০৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 101

শেরপুরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার পরিচালকসহ ৩ জনের রিমান্ড মঞ্জুর

শেরপুরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার পরিচালকসহ ৩ জনের রিমান্ড মঞ্জুর

শেরপুর শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুশকা আয়াত বন্ধন (১৪) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় স্কুলের পরিচালক-প্রধান শিক্ষকসহ ৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১০ জুলাই) দুপুরে উভয় পক্ষের শুনানী শেষে পরিচালক আবু ত্বাহা সাদী (৫০) কে ৫ দিন, সাদীর স্ত্রী নাজনীন মোস্তারি নূপুর (৪২) ও তার ছোটভাই শিবলী নোমান (৪০) কে ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম খান।

কোর্ট সাব-ইন্সপেক্টর আনিছুর রহমান রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত কর্মকর্তার ৭ দিনের পুলিশ রিমাÐের আবেদনের বিষয়ে দীর্ঘ শুনানী শেষে আদালত ৩ জনকেই নিবিড়ভাবে জিজ্ঞাবাসাদের জন্য ওই রিমাÐ মঞ্জুরের আদেশ দেন। এখন তদন্ত কর্মকর্তা সহসাই তাদেরকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারবেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই রবিউল ইসলাম বলেন, ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস পরিচালকের বাসা ও স্কুল একই কম্পাউন্ডে অবস্থিত। কেবল তাই নয়, একই বিল্ডিংয়ের তৃতীয় তলায় থাকেন পরিচালক আর দ্বিতীয় তলায় হচ্ছে ছাত্রীনিবাস। কাজেই ওই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্যই রিমাÐের আবেদন করা হয়েছিল। এখন তাদেরকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করলে তদন্তে সহায়ক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটনের সম্ভাবনা রয়েছে।   

উল্লেখ্য, ৬ জুলাই শনিবার দুপুরে শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে শ্রীবরদী উপজেলা সদরের পূর্বছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুর মেয়ে আনুশকা আয়াত বন্ধনের লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় ওইদিন রাতেই শিক্ষার্থী বন্ধনের বাবা আনোয়ার জাহিদ বাবু মৃধা বাদী হয়ে সদর থানায় ওইদিন মামলা দায়ের করেন। এদিকে মামলা গ্রহণের পরপরই পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের পরিচালকসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]