ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

আজকের রাশিফলঃ শুক্রবার, ১২ জুলাই, ২০১৯
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯, ২:৫৪ পিএম আপডেট: ১২.০৭.২০১৯ ৯:২৯ এএম | অনলাইন সংস্করণ

আজকের রাশিফলঃ শুক্রবার, ১২ জুলাই, ২০১৯

আজকের রাশিফলঃ শুক্রবার, ১২ জুলাই, ২০১৯


মেষ- এই রাশির জাতক জাতিকাদের উনমুক্তমনা স্বভাবের জন্যই কাছের মানুষের কাছে খুবই স্নেহভাজন ব্যক্তি হয়ে উঠবেন আপনি। কিন্তু আবার আপনার আজ দাম্পত্য কলহ বাধার সম্ভাবনাও থাকছে। আজ বিকালের দিকে সম্ভবত দামি কোনও উপহার পাবেন।

বৃষ- এই রাশির ধারকদের অন্যান্য গ্রহের সঙ্গে চন্দ্রের সম্পর্ক খুব একটা ভাল না থাকার কারণে অনেক কাজে বেশ কিছু বিভ্রান্তি দেখা দিতে পারে। এরমধ্যে বিশেষ কোনো প্রয়োজনীয় কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন।

মিথুন- আজ বুধ আপনার যোগাযোগের রাস্তা তৈরি করেছে। সুস্থ থাকতে আজ আগুন থেকে একটু সাবধান ও দূরে থাকুন। সংসারে এবং ব্যবসায় আজ আপনি বিশেষ কোনও ভালো পরিবর্তন দেখতে পাবেন।

কর্কট: এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক কোনো প্রয়োজনে আজ অনেক দূরে কোথাও যেতে হতে পারে। আজ আপনার অর্থভাগ্য হবে বিশেষ শুভ। আজ আপনার সমস্ত পাওনা আদায় হবে। সৃজনশীল কোনো কাজের আজকে স্বীকৃতি পাবেন। প্রেমিক-প্রেমিকার জন্য আজ দিনটি বিশেষভাবে শুভ হবে।

সিংহ: এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ একদম অক্ষুন্ন থাকবে। পারিবারিক দ্বন্দের আজ অবসান হতে পারে। বিদেশযাত্রার ক্ষেত্রে আজ নতুন কোনো সুযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে অন্যের দেওয়া তথ্য আজ যাচাই করে নিন।

কন্যা- আজ আবারও পুরনো ছন্দে ফেরার সময় এসেছে, জীবনের গতি পরিবর্তনের জন্য খুবই দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার পছন্দের সেরার সেরাটি সামগ্রী দিতে সাহয্য করবে, পাশাপাশি আবার কেউ একজন আপনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

তুলা- আর্থিক বিষয় নিয়ে আজ কোন রকম চর্চা না করাটাই ভাল হবে। এ ক্ষেত্রে আপনার প্রয়োজনের অতিরিক্ত টাকা ব্যায় হতে পারে। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য বেশ ভালো খরচ বাড়বে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে ঘন অশান্তি হবে।

বৃশ্চিক- একটা সুন্দর মনোরম রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের অত্যন্ত উন্নতি হবে। সাংস্কৃতিক ক্ষেত্রে আপনার অনেকটা সময় কাটবে। তবে সামাজিক ক্ষেত্রে আজ কিছু বাধা আসার সম্ভাবনা থাকতে পারে।

ধনু- নতুন করে সবকিছু শুরু করার এটাই সুবর্ণ সুযোগ হবে, এবং সামাজিক যত অবহেলা আপনার রয়েছে তাও আজকে কেটে যেতে পারে। তবে আপনার সমস্ত প্রশ্নের উত্তর রয়েছে অন্য কারও হাতে হবে। স্ত্রী ও সন্তানদের নিয়ে ঘুরতে যেতে পারেন। ঠাকুরের পূজাপাঠের জন্য অবাক খরচ বৃদ্ধি হবে।

মকর:এই রাশির জাতক জাতিকদের প্রেমঘটিত ব্যাপারে আপনার নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে খুব চিন্তায় থাকবেন । স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় সমস্যার সমাধান হতে পারে আজ। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকাদের আজকে পরিবার আপনার জীবনে বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তা পাওয়ার জন্য আপনার ওপর নির্ভর করবে। ব্যক্তিগত কোনও ঝামেলা আপনার বন্ধুর সাহায্য নিয়ে সমাধান হবে।

মীন :এই রাশির জাতক জাতিকাদের অদ্ভুত নানান সমস্যায় জড়িয়ে পড়তে পারেন তাই সাবধানে থাকবেন। আপনার কাজের বিরোধিতা করবে অনেকেই তবুও এগিয়ে চলুন। তবে হতাশ হওয়ার কিন্তু কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়াই করে যেতে হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]