ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৮ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

হিম্মত থাকলে খালেদাকে আন্দোলন করে মুক্ত করুন : কাদের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১২.০৭.২০১৯ ১২:১১ এএম | প্রিন্ট সংস্করণ

হিম্মত থাকলে খালেদাকে আন্দোলন করে মুক্ত করুন : কাদের

হিম্মত থাকলে খালেদাকে আন্দোলন করে মুক্ত করুন : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির নেতাদের উদ্দেশে বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে আওয়ামী লীগ জেলে বন্দি করেনি। আদালতের আদেশে দুর্নীতির মামলায় তিনি বন্দি হয়েছেন। এখানে আওয়ামী লীগ-বিএনপির দ্ব›েদ্বর কোনো বিষয় নেই। বিএনপির যদি এতই সাহস আর সক্ষমতা থাকে তাহলে খালেদা জিয়ার জন্য আন্দোলন করেন না কেন? শুধু মুখে আন্দোলনের হাকডাক, বাস্তবে কোনো আন্দোলন আজ পর্যন্ত তারা করতে পারেনি। হিম্মত থাকলে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে বের করে নিজেদের সক্ষমতা দেখান। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মীসভায় এ কথা বলেন তিনি।

সরকারকে বিপদে ফেলতে গুজবের ডালপালা বিস্তার করছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমাদের সামনে কঠিন চ্যালেঞ্জ। দৃশ্যপট যতই দুর্বল হোক তলে তলে ষড়যন্ত্র বাড়ছে। সরকারকে বিপদে ফেলতে গুজবের ডালপালা বিস্তার করছে। পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে হচ্ছে এটা তারা সহ্য করতে পারছে না। গায়ে জ্বালা ধরছে। তাই তারা বলে মানুষের মাথা ও রক্তের প্রয়োজন। এসব অপপ্রচারের বিরুদ্ধে ফেসবুকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাদের অ্যাকটিভ হতে হবে। পাল্টা জবাব দিতে হবে। অপশক্তির অপপ্রচারের বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে হবে।

বর্তমান সরকারের জনগণের প্রতি কোনো দায় নেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, দেশের জনগণের প্রতি আওয়ামী লীগেরই দায়বদ্ধতা আছে। আওয়ামী লীগই এদেশের জনগণের স্বার্থে কাজ করে। জনস্বার্থকে মাথায় রেখে আওয়ামী লীগ ও শেখ হাসিনার সব কর্মকান্ড।

চিহ্নিত সন্ত্রাসী-দুর্নীতিবাজরা আওয়ামী লীগের সদস্য হতে পারবে না : দলের সদস্য করার ক্ষেত্রে সতর্ক হওয়ার পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের মনে রাখতে হবে যাকে তাকে আওয়ামী লীগের সদস্য পদ দিতে পারব না। নির্বাচনের সময় জোয়ারে অনেকেই আওয়ামী লীগ ও নৌকার পক্ষে মিছিল করেছে। সবাইকে আমরা জায়গা দিতে পারব কি না সেটা ভাবতে হবে। চিহ্নিত সন্ত্রাসী, দুর্নীতিবাজ, স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। দুষ্টু গরুর থেকে শূন্য গোয়াল ভালো। জনগণের কাছে যারা গ্রহণযোগ্য নয়, ভালো মানুষ নয়, এসব মানুষ আওয়ামী লীগের কোনো প্রয়োজন নেই।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগরের নেতা নুরুল আমিন রুহুল, কামাল আহমেদ চৌধুরী, ডা. দিলীপ রায়, হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]