ই-পেপার  বুধবার ২৩ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার  বুধবার ২৩ অক্টোবর ২০১৯

দামি তারকা অক্ষয় ও শীর্ষে সুইফট
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ১২:০০ এএম আপডেট: ১১.০৭.২০১৯ ১১:৫৮ পিএম | প্রিন্ট সংস্করণ

দামি তারকা অক্ষয় ও শীর্ষে সুইফট

দামি তারকা অক্ষয় ও শীর্ষে সুইফট

বলিউডে সবচেয়ে বেশি আয় করা তারকা হিসেবে স্থান পেয়েছেন অক্ষয় কুমার। মার্কিন ব্যবসা সংক্রান্ত ম্যাগাজিন ফোর্বসের তথ্যানুযায়ী, অক্ষয় ছবিপ্রতি ৫০ লাখ ডলার (প্রায় ৪৩ কোটি টাকা) থেকে ১ কোটি ডলার (৮৫ কোটি টাকা) পর্যন্ত সম্মানী নেন। গত এক বছরে তিনি আয় করেছেন ৬ কোটি ৫০ লাখ ডলার (৫৪৭ কোটি ১৮ লাখ ৩০ হাজার টাকা)।

অক্ষয়ের হাতে এখন আছে ‘মিশন মঙ্গল’, কমেডি-হরর ধাঁচের ‘লক্ষ্মী বোম্ব’, পুলিশি অ্যাকশন ঘরানার ‘সূর্যবংশী’, হাস্যরসধর্মী ‘হাউসফুল ফোর’ ও ‘গুড নিউজ’। এ ছাড়া ‘রাউডি রাঠোর টু’ নির্মাণের ব্যাপারে সঞ্জয়লীলা বানসালির সঙ্গে তার আলোচনা চলছে। এ ছাড়া ২০টি পণ্যের বিজ্ঞাপনে কাজ করছেন ৫১ বছর বয়সি এই অভিনেতা।

অন্যদিকে সবচেয়ে বেশি সম্মানী পাওয়া তারকাদের মধ্যে শীর্ষে আছেন মার্কিন গায়িকা টেলর সুইফট। ২০১৬ সালেও সবার ওপরে ছিলেন তিনি। গত বছর তার আয় হয়েছে ১৮ কোটি ৫০ লাখ ডলার (১ হাজার ৫৫৭ কোটি ৩৬ লাখ ৭০ হাজার টাকা)। এর বেশিরভাগই এসেছে ২৯ বছর বয়সি এই তারকার ‘রেপুটেশন’ অ্যালবাম ও কনসার্ট থেকে। দুই নম্বরে আছে ২১ বছর বয়সি কাইলি জেনারের নাম। তিনি আয় করেছেন ১৭ কোটি ডলার (১ হাজার ৪৩১  কোটি ৯৪ লাখ টাকা)। গত বছর ফোর্বসের দৃষ্টিতে সবচেয়ে কম বয়সি স্বাবলম্বী কোটিপতির মুকুট ওঠে তার মাথায়। ২০১৮ সালের জুন থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত আয়ের হিসাবে এই তালিকা তৈরি করেছে ফোর্বস। শীর্ষ ১০০ তারকার সম্মিলিত উপার্জনের পরিমাণ ৬৩০ কোটি মার্কিন ডলার।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]