ই-পেপার শুক্রবার ১৯ জুলাই ২০১৯ ৪ শ্রাবণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৯ জুলাই ২০১৯

রাস্তায় টাকার বৃষ্টি
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ১১:২৯ এএম | অনলাইন সংস্করণ

রাস্তায় টাকার বৃষ্টি

রাস্তায় টাকার বৃষ্টি


টাকার বৃষ্টি... গল্প-উপন্যাস বা সিনেমার স্ক্রিনে এই দৃশ্যটার সাবলীল ! কিন্তু বাস্তবে এমনটা হওয়ার স্বপ্ন দেখেন সবাই-ই কিন্তু স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। বাস্তবায়িত আর হয় না!

তবে তা এবার ব্যাস্তবেই হল! ব্যস্ত হাইওয়ের মাঝেই ঝেপে এল টাকার বৃষ্টি। এখানে ওখানে ছড়িয়ে ছিটিয়ে লক্ষ লক্ষ টাকা। সেই টাকা কুড়োতে প্রতিযোগিতায় ঝাপিয়ে পড়েছেন গাড়ির চালক থেকে আরোহী। যে যত তাড়াতাড়ি, যত বেশি টাকা কুড়িয়ে নিতে পারেন।  পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছায়, ততক্ষণে সবার পকেট টাকায় পরিপূর্ণ।

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টার আই-২৮৫ হাইওয়েতে। অনুমান করা হচ্ছে, ট্রাকে করে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল। কোনও কারণে বা হয়তো অসাবধানতার বশেই ট্রাকের পিছনের দরজা ঠিকমতো বন্ধ করা হয়নি। আর তাতেই ঘটে এই বিপত্তি। আচমকাই ট্রাকের পিছনেরদরজা খুলে যাওয়ায় শুরু হয় নোটের বৃষ্টি।  চালক অবশ্য তা বুঝতে পারেন বেশ কিছুটা দূর যাওয়ার পরে। কিন্তু ততক্ষণে 'কাম তামাম'! মুঠো মুঠো টাকা পকেটে পুড়ে সবাই দৌড়ে পালিয়ে যায়।

খবর পেয়ে কিছুক্ষণ বাদে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কিন্তু ততক্ষণে অনেকেই সেখান থেকে টাকা নিয়ে পালিয়ে যায়। কেউ কেউ আবার পুলিশকে টাকা ফেরতও দিয়ে দেন। পুলিশের পক্ষ থেকে  জানানো হয়, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার (বাংলাদেশী মুদ্রায় প্রায় ৮৩ লক্ষ টাকা) ছড়িয়ে পড়েছিল রাস্তায়।

দেখুন ভিডিও:





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]