ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯ ৬ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার  বুধবার ২০ নভেম্বর ২০১৯

পাওনা টাকা চাওয়ায় মাদারীপুরে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট
মাদারীপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ২:০০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 95

পাওনা টাকা চাওয়ায় মাদারীপুরে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট

পাওনা টাকা চাওয়ায় মাদারীপুরে হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও লুটপাট


মাদারীপুরে পাওনা টাকা চাওয়ায় হামলা চালিয়ে দুটি বসতঘর ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ক্ষতিগ্রস্থ পরিবার জানায়, আড়াই বছর আগে সৌদি আরব যাবার জন্য ওই এলাকার রেজ্জেক মীরের কাছ থেকে ৩ লাখ টাকা ধার নেয় পাশের বাড়ির সাজ্জাদ মীর। দীর্ঘদিন অতিবাহিত হলেও সাজ্জাদ মীর বিভিন্ন অযুহাতে ধারের টাকা পরিশোধ করছিল না। এ নিয়ে এলাকায় কয়েক দফা সালিশীও হয়। কিন্তু টাকা না দিয়ে নানা টালবাহানা করে সাজ্জাদ ও তার পিতা মোসলেম মীর। আর রেজ্জেক মীরও প্রতিনিয়ত পাওনা টাকা ফেরত দিতে সাজ্জাদকে চাপ দিচ্ছিল। এরই জেরে বৃহস্পতিবার রাতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাজ্জাদের সর্থকরা রেজ্জেক মীরের বাড়িতে হামলা চালায়। এ সময় দুটি বসতঘর ভাংচুর ও ঘরের ভেতরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকা ও প্রয়োজনীয় মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভুক্তভোগি পরিবার। খবর পেয়ে রাতেই আঙ্গুল কাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা ও পরে জেলার গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাওগাতুল আলম বলেন, এ ঘটনায় সদর মডেল থানায় শুক্রবার সকালে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের ধরার প্রক্রিয়া চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]