ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ ৭ শ্রাবণ ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯

তিন স্থানে ৩ লাশ উদ্ধার
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জের কাশিয়ানী, শরীয়তপুর এবং ঢাকার নবাবগঞ্জ থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ
গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে সোহেল (৩০) নামে এক দোকান কর্মচারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে কাশিয়ানী উপজেলার রাতইল বাজারে একটি ফার্নিচারের দোকান থেকে ওই কর্মচারীর মৃতদেহ উদ্ধার করা হয়। কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে দোকান কর্মচারী দোকানে ঘুমিয়ে পড়েন। শুক্রবার সকালে ওই দোকানের মালিক ইয়াছিন খাবার নিয়ে দোকানে গেলে দোকান বন্ধ পান। এ সময় তিনি দোকানের দরজা খুলে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।
শরীয়তপুর : শরীয়তপুর উপজেলার চর পালং গ্রামের হাওর থেকে শুক্রবার সকালে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পালং থানা পুলিশ। লাশটি উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে।
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) : ঢাকার নবাবগঞ্জে মো. শাকিল (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। শুক্রবার সকালে গালিমপুর ইউনিয়নের সোনাহাজরা গ্রামের নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। শাকিল ওই গ্রামের মো. শাহজাহানের ছেলে। স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে বাড়ির লোকজন পাশর্^বর্তী একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে যায়। শাকিল ঘরে একা ছিল। বাড়ির লোকজন ফিরে এসে শাকিলের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]