ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

মারা গেছেন বরিশালে কাভার্ডভ্যান চাপায় আহত সেই সার্জেন্ট
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ১১:৩৪ এএম আপডেট: ১৬.০৭.২০১৯ ২:৫৮ পিএম | অনলাইন সংস্করণ

মারা গেছেন বরিশালে কাভার্ডভ্যান চাপায় আহত সেই সার্জেন্ট

মারা গেছেন বরিশালে কাভার্ডভ্যান চাপায় আহত সেই সার্জেন্ট


বরিশালে ডিউটি পালনকালে কাভার্ডভ্যানের চাপায় আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া (৩৫) মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।

গোলাম কিবরিয়া দীর্ঘদিন ধরে বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশে কর্মরত ছিলেন। তিনি পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলা সুবিদখালী গ্রামের প্রফেসর মো. ইউনুস সরদারের ছেলে। তার বাবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক।

বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশ সূত্র জানায়- গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন জিরো পয়েন্ট এলাকায় নগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট গোলাম কিবরিয়াকে যমুনা গ্রুপের একটি কাভার্ডভ্যান চাপা দেয়। এ সময় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে তিনি পেশাগত দায়িত্ব পালন করছিলেন। কাভার্ডভ্যান চাপায় তিনি গুরুতর আহত হন। সন্ধার দিকে আহত কিবরিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়া হয়। সেখানে নেওয়ার পর তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

এদিকে ঘটনার পর নলিছিটি থানা-পুলিশের সহায়তায় কাভার্ডভ্যানটি ও চালক জলিল সিকদারকে আটক করা হয়। আটক জলিল সিকদার টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার কুচ্ছামারি এলাকার বাসিন্দা।

এই ঘটনায় রাতে ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. রবিউল ইসলাম বাদী হয়ে ঘটনাস্থল সংশ্লিষ্ট মেট্রোপলিটন বন্দর  থানায় মামলা করেন।

মামলাটিতে চালক মো. জলিল সিকদারকে বেপরোয়া গতিতে যান চালানো, সংকেত অমান্য, সরকারি কাজে বাধা দেওয়া, সরকারি সম্পত্তির (মোটরসাইকেল) ক্ষতিসাধন, হত্যার উদ্দেশে আক্রমনসহ সাতটি ধারায় অভিযুক্ত করা হয়।

তবে সার্জেন্ট মারা যাওয়ার পরে এই মামলাটি হত্যা মামলায় রুপ দেওয়া হবে বলে জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা হায়দার।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]