ই-পেপার বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষন মামলায় এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯, ২:২৬ পিএম  (ভিজিট : ২৫৬)

কুষ্টিয়ায় ৬ষ্ঠ শ্রেনীর স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষনের দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড ও  দেড় লক্ষ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার  দুপুর ১২টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্ত আসামী যুবক ঝিনাইদহ হরিনাকুন্ডু উপজেলার ভেড়াখালী গ্রামের মজিবর রহমানের ছেরে জাফিরুল ইসলাম ওরফে পালক (৩০)।
 
আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ জুলাই, সন্ধায় কুষ্টিয়া সদর উপজেলার বলরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী বাড়ির পার্শ্ববর্তী কুমার নদে নিজেদের পোষা হাঁস আনতে গেলে আসামী জাফিরুল ইসলাম ওই ছাত্রীকে জোরপূর্বক মুখে গামছা বেঁধে অপহরণ করে কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরদিন সকালে পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় ওই শিশু ছাত্রীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আইনের দ:বি: ৯(১) এবং ৭ ধারায় জাফিরুল ইসলামের বিরুদ্ধে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যায় থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১২ ডিসেম্বর আদালতে চার্জশীট দাখিল করেন পুলিশ।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ কৌশুলী আকরাম হোসেন দুলাল জানান, স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলায় আসামী জাফিরুল ইসলামের বিরুদ্ধে আদালত দীর্ঘ স্বাক্ষ্য শুনানী করেন এবং আসামীর বিরুদ্ধে পৃথক অভিযোগ অপহরন ও ধর্ষণ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় তাকে একটিতে যাবজ্জীবন কারাদন্ডসহ ১লক্ষ টাকা জরিমানা অপরটিতে ১৪বছর কারাদন্ডসহ ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।
 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close