ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯ ৪ কার্তিক ১৪২৬
ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯

রিফাত হত্যা মামলায় স্ত্রী মিন্নি ৫ দিনের রিমান্ডে
বরগুনা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ৩:৪৮ পিএম আপডেট: ১৭.০৭.২০১৯ ৪:০৫ পিএম | অনলাইন সংস্করণ

রিফাত হত্যা মামলায় স্ত্রী মিন্নি ৫ দিনের রিমান্ডে

রিফাত হত্যা মামলায় স্ত্রী মিন্নি ৫ দিনের রিমান্ডে


স্বামী রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলায় সংস্লিষ্টতা পাওয়ায় স্ত্রী মিন্নি কে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছে বরগুনা সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। বুধবার বিকাল ৩ টা ৩০ মিনিটে এই আদেশ দেন বিচারক জনাব সিরাজুল ইসলাম।  বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ।

তিনি বলেন, যেহেতু প্রাথমিকভাবে রিফাত হত্যায় মিন্নির সংশ্লিষ্টতা পাওয়া গেছে তাই তাকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। এজন্য আমরা আদালতের কাছে মিন্নির ৭ দিনের রিমান্ড আবেদন করেছিলাম আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইন্সে আনা হয়। রাতে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

পুলিশ সুপার মো. মারুফ হোসেন জানান, রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী ও প্রত্যক্ষদর্শী মিন্নি। তার বক্তব্য রেকর্ড ও তাকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইন্সে আনা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে সংশ্লিষ্টতার তথ্য পাওয়ায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে রাতে এ মামলায় গ্রেফতার দেখানো হয়।

এর পর আজ বুধবার বিকেলে সোয়া ৩টার দিকে পুলিশের গাড়িতে করে তাকে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]