ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯

সেরা ৯টি কলেজে জিপিএ ৫ পেয়েছে ১,০৮১ জন
ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজে শতভাগ পাস
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ৪:৪০ পিএম আপডেট: ১৭.০৭.২০১৯ ৫:২৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 176

ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজে শতভাগ পাস

ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজে শতভাগ পাস

এবারের এইচএসসি পরীক্ষার ফলাফলে ময়মনসিংহ শহরের সেরা ৮টি কলেজ থেকে জিপিএ+৫ পেয়েছে এক হাজার ৯১ জন পরীক্ষার্থী। এরমধ্যে ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজ থেকে ৫০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে শতভাগ পাসের মাধ্যমে জিপিএ+৫ পেয়েছে ৪১ জন।

এছাড়া শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ থেকে ১,২৭২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ১,২৫৮ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৩২৫ জন। পাশের হার ৯৮ দশমিক ৯০।

মুমিনুন্নেসা সরকারি মহিলা কলেজ থেকে ৯৯৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৯৭৮ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ২৮৯ জন। পাশের হার ৯৮ দশমিক ৩৯। আনন্দমোহন সরকারি কলেজ থেকে ৯৯২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৯৪৪ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ২৪৩ জন। পাশের হার ৯৫ দশমিক ১৬। ক্যান্ট. পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ৫২৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৫২৪ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৭৪ জন। পাশের হার ৯৯ দশমিক ৪৩। কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ ৮৩২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৮০৩ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৫৯ জন। পাশের হার ৯৬ দশমিক ৫১। নটরডেম কলেজ থেকে ১,১৪৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে এক হাজার ৯৩ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৩৫ জন। পাশের হার ৯৫ দশমিক ৭৯। আলমগীর (মিন্টু) মেমোরিয়া কলেজ থেকে ৭৫৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৬৭৪ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ১১ জন। পাশের হার ৮৯ দশমিক ২৭। ময়মনসিংহ সরকারি কলেজ থেকে ৭৮৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৬২৩ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৮ জন। পাশের হার ৭৯ দশমিক শূণ্য ছয়। কমার্স কলেজ থেকে ৫৩৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে পাস করেছে ৪৯৩ জন। এরমধ্যে জিপিএ+৫ পেয়েছে ৬ জন। পাশের হার ৯২ দশমিক ১৫।

ফলাফল ঘোষণার পর শিক্ষার্থীরা ক্যাম্পাসে নেঁচে গেয়ে আনন্দ-উল্লাস করে। সাথে যোগ দেন কলেজের শিক্ষকমন্ডলীও।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]