ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯

মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে সংঘর্ষের মূল হোতারা অধরা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ১০:০৮ এএম আপডেট: ১৮.০৭.২০১৯ ১০:১৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 705

মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে সংঘর্ষের মূল হোতারা অধরা

মুন্সীগঞ্জের মোল্লাকান্দিতে সংঘর্ষের মূল হোতারা অধরা

মুন্সীগঞ্জের সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সংঘর্ষে ঘটনায় বিস্ফারক দ্রব্য আইনে আসামী করে ৭জনকে জেল হাজাতো পাঠানো হয়েছে। তবে  গ্রেফতারকৃতদের স্বজনরা অভিযোগ করেছে মূল হোতাদের বাদ দিয়ে সম্পূর্ন নির্দোষ এবং খেটে খাওয়া কৃষকদের গ্রেফতার করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার ভোরে ঐ সংঘর্ষের ঘটনায় একইদিন রাতে  ১০টায় মুন্সীগঞ্জ সদর থানার এসআই জাহাঙ্গীর বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য বহন ও বিস্ফোরণের অভিযোগে ৫৪জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত ১৫০-২০০আসামী করে মামলা দায়ের করেন।

গ্রেফতার শাহ আলমের স্ত্রী অভিযোগ করে জানান তার স্বামী গরুর ঘাস কেটে আসার সময় বাড়ির সামনে থেকে তাকে পুলিশ ধরে নিয়ে যায়।কোনরকম ঝগড়াঝাটির সাথে সে কখনোই জড়িত ছিলোনা। অতীতে থানায় তার বিরুদ্ধে কোন অভিযোগ নেই। থানা সুত্রে জানাযায় পূর্বে তাদের বিরুদ্ধে কোন ধরনের মামলা ছিলনা। এছাড়াও একাধিক গ্রেফতারকৃতদের স্বজনরা জানান জানান সংঘর্ষে জড়িত না থাকলেও তাদের স্বজনদের গ্রেফতার করেছে পুলিশ

এ ব্যাপারে সদর থানার ওসি মোঃ আনিচুর রহমান জানান, প্রাথমিক ভাবে জড়িত থাকার সন্দেহে তাদের জিজ্ঞেসাবাদের জন্য আটক করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়। আদালত জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরন করেন। জড়িত বাকিদেরও গ্রেফতার চেষ্টা চলছে।

উলেখ্য মোল্লাকান্দি ইউনিয়নের ৮নং ইউপি সদস্য স্বপন দেওয়ান ও ৭ নং ওয়ার্ডে ইউপি সদস্য মেজবাউদ্দিন ঢালীর মধ্য পূর্ব বিরোধের জের মঙ্গলবার ভোরে ইউনিয়নে নোয়াদ্দা ও ঢালী কান্দিতে একপক্ষের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় গুলিবিদ্ধ সহ ২০ জন আহত হয়। এক পক্ষের স্বপন দেওয়ানের নেতৃত্বে অর্ধশতাধিক সন্ত্রাসী বাহিনী ঘরবাড়ি ভাংচুর ও শতাধিক ককটেল বিস্ফোরণ করে। তবে স্বপন দেওয়ানের দাবী ভোরে তার উপর হামলা চালাই প্রতিপক্ষ এর জেরে তার সমর্থকরা প্রতিপক্ষের উপর হামলা চালায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]