ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

হার দিয়েই শুরু রিয়ালের
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: রোববার, ২১ জুলাই, ২০১৯, ৭:৫৬ পিএম | অনলাইন সংস্করণ

হার দিয়েই শুরু রিয়ালের

হার দিয়েই শুরু রিয়ালের

গত মৌসুমটাও রিয়াল বেটিসের কাছে হেরে শেষ করেছিল রিয়াল মাদ্রিদ। নতুন মৌসুমের শুরুটা হলো ঠিক সেখান থেকেই। নতুন মৌসুমের প্রস্তুতি পর্বের প্রথম ম্যাচেই হেরেছে রিয়াল। 

প্রীতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে বায়ার্ন মিউনিখের কাছে ৩-১ গোলে হেরেছে মাদ্রিদের এ জায়ান্ট ক্লাবটি।

আর এ ম্যাচ শেষে গ্যারেথ বেলের রিয়াল ছাড়ার বিষয়টি দ্রুতই হতে যচ্ছে বলে নিশ্চিত করেছেন জিদান। অপরদিকে রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেকটা স্মরণীয় হলো না চেলসি থেকে আসা ইডেন হ্যাজার্ডের।

দুটি দলই নতুন করে নেওয়া খেলোয়াড়দের মাঠে নামিয়েছে। তাতে সাফল্যের দেখা পেয়েছে শুধুই বায়ার্ন। এমনকি পূর্ণ শক্তির দল নিয়েও ব্যর্থ হয়েছে রিয়াল। ম্যাচের ১৫ মিনিটে গোল হজম করে তারা। বায়ার্নকে এগিয়ে নেন তলিসো। তার আগে অবশ্য দুটি চমৎকার গোলের সুযোগ পেয়েছিল রিয়াল। যার একটিতে বাধা হয়েছিলেন বায়ার্ন গোলকিপার ম্যানুয়েল নয়্যার। আরেকটি সুযোগ নিজেই নষ্ট করেন করিম বেনজিমা।

দ্বিতীয়ার্ধে আরও ৫টি পরিবর্তন এনে আক্রমণে আরও ধার বাড়ায় বায়ার্ন। সেখান থেকে দুই বদলি খেলোয়াড়ের ওপর ভর করেই জয়ের দেখা পায় তারা। ৬৭ মিনিটে একটি গোল করেন রবের্ত লেভানদোস্কি, ৬৯ মিনিটে নাবরি পরে ব্যবধান বাড়িয়ে নেন আরও।

৮৪ মিনিটে অবশেষে একটি সান্ত্বনা সূচক গোল পায় রিয়াল। গোলটি করেন রদ্রিগো। তার আগে অবশ্য লাল কার্ড দেখে মাঠ ছেড়ে বেরিয়ে যান বায়ার্নের বদলি গোলকিপার উলরাইখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]