ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

স্ত্রী পুত্র কে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা
মাগুরা প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ২:৩০ পিএম | অনলাইন সংস্করণ

স্ত্রী পুত্র কে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

স্ত্রী পুত্র কে গলা কেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

মাগুরায় স্ত্রী পুত্র কে গলা কেটে হত্যার পর স্বামীর  আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী বৌ বাজার এলাকায় একটি বাড়ি থেকে পুলিশ ঘাতক স্বামী বিট্টু মজুমদার (২৬) কে আহত অবস্থায় এবং তার স্ত্রী নিহত পূর্ন বিশ্বাস (২০) এবং শিশু পুত্র মানব মজুমদার (০১) এর গলাকাটা লাশ উদ্ধার করেছে।

বিট্টু মজুমদারের মাতা গীতা মজুমদার জানান, ছেলে অন্য সম্প্রদয়ের মেয়ে বিয়ে করার কারণে তার সাথে আমাদের কোন যোগাযোগ ছিল না। সে স্ত্রী, পুত্রকে নিয়ে একই গ্রামের হাজি রশিদ এর বাড়িতে ভাড়া থাকে। কিন্তু আজ সকালে এ খবর শুনি।

মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান, সোমবার সকাল সাড়ে ১১টার দিকে পারনান্দুয়ালী এলাকায় হাজী রশিদ নামের একজনের বাড়ি দরজা ভেঙ্গে ভাড়াটিয়া বিট্টু মজুমদার (২৬) কে আহত এবং তার স্ত্রী সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য লাশ মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে, পারিবারিক কলহের কারনে রাতের কোন এক সময় স্ত্রী সন্তানকে বটি দিয়ে গলা কেটে হত্যার পর বিট্টু মজুমদার নিজের গলায় পোচ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। আহত বিট্টুকে পুলিশ হেফাজতে মাগুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে পারনান্দুয়ালী বৌ বাজার এলাকার কাঠ মিস্ত্রি নির্মল মজুমদারের পুত্র। সে দু-বছর পূর্বে চুয়াডাঙ্গা জেলার মুসলমান সম্প্রদায়ের এই মেয়েকে বিয়ে করে। বিট্টুকে বাড়ি থেকে মেনে না নেওয়ায় সে স্থানীয় কাউন্সিল এর সহায়তায় পার্শ্ববর্তী হাজি রশিদ এর বাড়িতে ৩/৪ মাস স্ত্রী সন্তান নিয়ে ভাড়া ছিল।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]