ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

ধামরাইয়ে সৌদি প্রবাসী যুবককে পিটিয়ে হত্যা
সাভার প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২২ জুলাই, ২০১৯, ৮:৫২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 108

ধামরাইয়ে সৌদি প্রবাসী যুবককে পিটিয়ে হত্যা

ধামরাইয়ে সৌদি প্রবাসী যুবককে পিটিয়ে হত্যা


ঢাকার ধামরাইয়ে পরকীয়ার অভিযোগে আবুল কালাম আজাদ নামে সৌদি প্রবাসী এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনায় স্বামী-স্ত্রী সহ ৬জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। সোমবার সকালে ধামরাইয়ের রোয়াই এলাকা থেকে ওই প্রবাসীর মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা গভীর রাতে তাকে পিটিয়ে হত্যা করা হয়।

নিহত আবুল কালাম আজাদ ঢাকার ধামরাইয়ের রোয়াইয়ের কৃষ্ণনগর গ্রামের মো. ফজল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, প্রবাসী আবুল কালাম আজাদের সাথে প্রতিবেশী রোজিনা নামের এক নারীর সাথে দীর্ঘদিন ধরে পরকিয়ার সম্পর্ক ছিল। বিষয়টি রোজিনার স্বামী সাইফুল ইসলাম জানতে পেরে স্ত্রীকে দিয়ে কৌশলে কালামকে তাদের বাসায় ডেকে আনে। পরে প্রথমে তাকে ছেলে ধরা এবং পরে ডাকাত বলে পিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই প্রবাসী আবুল কালাম আজাদের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। সেই সাথে ঘটনার সাথে জরিত সাইফুল ও তার স্ত্রী রোজিনা সহ ৬ জনকে আটক করা হয়েছে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক সাহা জানান, প্রাথমিকভাবে নিশ্চিত যে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। হত্যাকারীরা নিজেদের বাঁচাতে নানা উপায় খুঁজতে থাকে ও ভুল তথ্য দেয়। পরে সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে মূল ঘটনা বেরিয়ে আসে।

এদিকে, সাভার পৌর রাজাবাড়ি মহল্লায় ছেলে ধরা সন্দেহ স্বামী স্ত্রীকে গণধোলাই দিয়ে হত্যার চেষ্টা করেছে উত্তেজিত জনতা।

সোমবার দুপুরে সাভার পৌর রাজাবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে পুলিশের ধারণা আটক স্বামী স্ত্রী অজ্ঞান পার্টির সদস্য।

আটক স্বামী রনি মিয়া (২৩) ও তার স্ত্রী বিলকিস খাতুন (২০)। তারা রাজবাড়ির গোদাগাড়ী থানাধীন সাহেব বাজার গ্রামের বাসিন্দা। তারা সাভার পৌর এলাকার রাজা বাড়ির মহল্লার বাসিন্দা আমিনুলের বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

এলাকাবাসী জানান, নিজ ভাড়া বাড়িতে দুপুরে প্রতিবেশী ভাড়াটিয়া রুমি আক্তার নামের এক তরুণীকে মুখ চেপে ধরে এনার্জি ড্রিংকস টাইগারের মধ্যে অজ্ঞান করার ঔষুধ গুলিয়ে ওই মেয়েকে খাওনোর চেষ্টা করে ওই দম্পতি। পরে ওই তরুণী ছেলে ধরা সন্দেহ চিৎকার দিলে এলাকাবাসী একজোট হয়ে ওই দম্পতিকে গণধোলাই দেয়। পরে সাভার মডেল থানা পুলিশে খবর দেওয়া হয়।  

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তারা ছেলেধরা নয়। তবে তারা অজ্ঞান পার্টির সদস্য। তারা বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে ভাড়াটিয়াদের অজ্ঞান করে স্বর্ণ ও টাকা পয়সা লুটপাট করাই তাদের মুল কাজ। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]