ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯

বন্যার্তদের সহায়তায় একদিনের বেতন দিবে বাকৃবি
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৪:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 93

বন্যার্তদের সহায়তায় একদিনের বেতন দিবে বাকৃবি

বন্যার্তদের সহায়তায় একদিনের বেতন দিবে বাকৃবি

বন্যার্তদের সহায়তায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের এক দিনের বেতনের সম পরিমান অর্থ বন্যার্তদের মাঝে ত্রান হিসাবে বিতরণ করা হবে।

সোমবার সন্ধ্যায় ভিসি সচিবালয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের সকল সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে বন্যায় আক্রান্তদের সাহায্যার্থে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. জসিম উদ্দিন খানকে সভাপতি ও ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. এ কে এম জাকির হোসেনকে সদস্য-সচিব করে ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, ছাত্র বিষয়ক উপদেষ্টা, রেজিস্ট্রার, ট্রেজারার, প্রোক্টর, সহযোগী ছাত্র বিষয়ক উপদেষ্টাকে সদস্য করা হয়।

কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী জামালপুরের ইসলামপুর এবং ময়মনসিংহ সদরের চরাঞ্চলের বন্যার্তদের মাঝে ত্রান হিসাবে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এছাড়া কৃষি ব্যবস্থা পুণর্বাসনের লক্ষ্যে বন্যার পানি নেমে যাওয়ার সাথে সাথে ক্ষতিগ্রস্ত এলাকায় বিনা মূল্যে উচ্চ ফলনশীল আমন ধানের চারা বিতরনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]om