ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

দোহারে ইউপি চেয়ার‌্যানের বিচার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ
প্রকাশ: মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৬:১৫ পিএম  (ভিজিট : ২৩৯)

ঢাকার দোহারে ভিজিএফ/ভিজিডির সরকারি চাল গরিবদের মাঝে সুষ্ঠ বন্টন না করার অভিযোগ এনে বিলাশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন মোল্লার ‘বিচার দাবীতে মানববন্ধন’ করেছে এলাকাবাসী।

মঙ্গলবার বেলা ১২টায় জয়পাড়া থানার মোড় থেকে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ মিছিল নিয়ে বের হয় এলাকাবাসী। পরে উপজেলা প্রাঙ্গনে এসে মানববন্ধন করে তারা। ইউনিয়ন পরিষদের অন্তত ১২জন সদস্য মিছিলের নেতৃত্ব দেন। এসময় ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকাবাসী ইউপি চেয়ারম্যানের বিচার চেয়ে বক্তব্য দেন।

ঘটনা সূত্র, ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকাবাসীর অভিযোগে রোববার রাত ৯টার দিকে পরিষদের গোডাউনে থাকা বিপুল পরিমাণ জব্দ করে গোডাউন সিলগালা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা। সোমবার সকালে গোডাউনের সীলগালা খোলা দেখে বিক্ষোভ শুরু করে এলাকাবাসী। মঙ্গলবার তারা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেন।

মানববন্ধনে ৪নং ওয়ার্ডের সদস্য মো. আবুল হোসেন, ৩নং ওয়ার্ড সদস্য মো. শেখ আয়নালসহ ইউপি সদস্যরা বলেন, উপজেলা খাদ্য অধিদপ্তরের বরাদ্দকৃত ভিজিএফ ও ভিজিডির চাল বিতরণের না করে মজুদ রাখা হয়। চেয়ারম্যান পরিষদের নির্বাচিত ১২জন সদস্যের মতামত উপেক্ষা করে একতরফা ভাবে মাষ্টাররোল তৈরী করে আত্মসাৎ করার চেষ্টা করেছেন। আমরা চেয়ারম্যানের বিচার চাই।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close