ই-পেপার  বুধবার ২৩ অক্টোবর ২০১৯ ৬ কার্তিক ১৪২৬
ই-পেপার  বুধবার ২৩ অক্টোবর ২০১৯

দেশ ছেড়ে পালাতে চাইছিলেন ডিআইজি পার্থ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯, ১২:১৭ পিএম | অনলাইন সংস্করণ

দেশ ছেড়ে পালাতে চাইছিলেন ডিআইজি পার্থ

দেশ ছেড়ে পালাতে চাইছিলেন ডিআইজি পার্থ

দুদকের করা মামলায় গ্রেফতার সিলেটের বর্তমান ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিক দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন। এ ছাড়া মামলার গুরুত্বপূর্ণ আলামত নষ্ট করার হীন চেষ্টাসহ সাক্ষীদের প্রভাবিত করারও চেষ্টা করছিলেন তিনি। তাকে জামিন দেয়া হলে মামলার গুরুত্বপূর্ণ আলামত নষ্ট করতে পারেন এবং তদন্ত কাজে ব্যাঘাত ঘটাতে পারেন।

পার্থকে সোমবার বিকেলে আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক সালাহউদ্দিন তাকে জেলহাজতে পাঠানোর আবেদন করে এসব কথা উল্লেখ করেন।

তদন্তকারী কর্মকর্তা আরও বলেন, ডিআইজি পার্থ সরকারি চাকরিতে কর্মরত থেকে ক্ষমতার অপব্যবহার করে ঘুষ গ্রহণ করে জ্ঞাত আয়বহির্ভূত ৮০ লাখ টাকা অর্জন করেছেন। এছাড়া ওই টাকা নিজের দখলে নিয়ে অবৈধ পন্থার অর্জিত অর্থের অবস্থান গোপন করে পাচারের উদ্দেশে নিজ আবাসিক বাসায় কেবিনেটে লুকিয়ে রেখে শাস্তিযোগ্য অপরাধ করেছেন। আসামি পার্থ গোপালের জেলহাজতে পাঠানোর জন্য সবিনয়ে প্রার্থনা জানাচ্ছি।

বাসা থেকে ৮০ লাখ টাকা উদ্ধারের ঘটনায় করা মামলায় সিলেটের বর্তমান ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিকের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]