ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯ ৪ কার্তিক ১৪২৬
ই-পেপার রোববার ২০ অক্টোবর ২০১৯

বৃক্ষরোপণ ও সংরক্ষণে বিভাগীয় প্রথম হৃদয় দেবনাথ
নিজস্ব প্রবিবেদক
প্রকাশ: শনিবার, ৩ আগস্ট, ২০১৯, ৬:৪৬ পিএম আপডেট: ০৩.০৮.২০১৯ ৮:১৭ পিএম | অনলাইন সংস্করণ

বৃক্ষরোপণ ও সংরক্ষণে বিভাগীয় প্রথম হৃদয় দেবনাথ

বৃক্ষরোপণ ও সংরক্ষণে বিভাগীয় প্রথম হৃদয় দেবনাথ

বৃক্ষ সংরক্ষন ও জীববৈচিত্র রক্ষায় বিশেষ ভূমিকা রাখায় প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার ২০১৮ এ সিলেট বিভাগে প্রথম হয়েছেন গাজী টিভির সাংবাদিক হৃদয় দেবনাথ। গণমাধ্যমে প্রতিবেদন তুলে ধরে পরিবেশ জলবায়ু ও বৃক্ষ সংরক্ষণে জনসচেতনতা তৈরি করায় বিশেষ এ সম্মাননা পেয়েছেন তিনি।

শনিবার বিকেলে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বৃক্ষরোপন অভিযান ও বিভাগীয় বৃক্ষমেলা-২০১৯ উপলক্ষে আয়োজিত সেমিনার ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তার হাতে এ বিশেষ সম্মাননা তুলে দেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান, পিএএ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিতোষ ঘোষ অতিরিক্ত পুলিশ কমিশনার সিলেট মেট্রোপলিট্রন পুলিশ, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহকারী পরিচালক কুহিনুর বেগম, সহকারী বন সংরক্ষক জিএম আবু বকর সিদ্দিক প্রমুখ।

বিভাগীয় বন কর্মকর্তা সাজ্জাদ হোসেন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন জায়গা থেকে আবেদনকারীদের মধ্যে থেকে ক্যাটাগরি অনুযায়ী বিজয়ীদের মধ্যে চূড়ান্ত তালিকার মোট ২৪ জনকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। বক্তব্যে বিভাগীয় এ বন কর্মকর্তা বলেন, এ কার্যক্রম প্রতিবছরই অব্যাহত রাখার চিন্তা ভাবনা করছি আমরা।

সাংবাদিক হৃদয় দেবনাথ দীর্ঘ এক যুগ ধরে বিভিন্ন জাতীয় দৈনিকে কাজ করে বর্তমানে জাতীয় দৈনিক সময়ের আলো এবং টেলিভিশন চ্যানেল জিটিভির প্রতিনিধি হিসেবে কর্মরত। তার এ অর্জনে অভিনন্দন জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব আলী আহমেদ, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আশেকুল হক, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, সিসিএফ (ওয়াইল্ডলাইফ) মিহির কুমার দো, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সাংবাদিক আইনজীবী এড. রাধাপদ দেব সজল সহ আরো অনেকেই।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]