ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ ৮ ভাদ্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯

শেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯, ৩:২০ পিএম | অনলাইন সংস্করণ

শেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত

শেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত

শেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। বুধবার ভোরে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ধোপাঘাট সংলগ্ন কড়ইতলা এলাকায় ওই ঘটনা ঘটে। একইসাথে ওই ঘটনায় ডিবি পুলিশের এএসআই আরিফুল হকসহ ৪ জন আহত হয়েছেন।

এদিকে এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত নিহত ওই যুবকের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তার পিঠে তিনটি গুলির চিহ্ন দেখা যায়। সেখানে একজন এসআইসহ পুলিশ মোতায়েন রয়েছে। তবে এখনও ওই যুবকের লাশটি তার পরিবার বা স্বজনদের তরফ থেকে শনাক্ত করা হয়নি।

একাধিক সূত্রের ধারণা, নিহত ওই যুবক রুহুল আমিন রিপন (২৬) এবং সে পৈত্রিক সূত্রে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া এলাকার কালু মিয়ার ছেলে ও বৈবাহিকসূত্রে মীরগঞ্জে বসবাস করছিল। সূত্রমতে, তার বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। তার ফেসবুক প্রোফাইলে গিয়ে দেখা যায়, সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

জানা যায়, বুধবার ভোরে ওই ঘটনার পর থেকেই নিহত যুবক ‘অজ্ঞাতনামা’ এবং ওই ঘটনায় পুলিশের ৪ জন আহত হওয়ার কথা শোনা গেলেও দুপুর ১টা পর্যন্ত সেই যুবকের পরিচয় পাওয়াসহ পুলিশের তরফ থেকে আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে ৫ আগস্ট সকালে শহরের গৌরীপুর পুলিশ ফাঁড়ির এটিএসআই আনোয়ার হোসেনকে ফাঁড়িসংলগ্ন বাসায় ঘুমন্ত অবস্থায় কুপিয়ে রক্তাক্ত করার ঘটনার জের ধরেই ওই কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ওই ঘটনায় এএসআই আনোয়ার হোসেনের স্ত্রীর দায়ের করা মামলাতেও আসামি করা হয়েছে অজ্ঞাতনামা।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেসুর রহমান অভিযানটি যৌথ ছিল বলে স্বীকার করলেও অন্য কোন তথ্য জানাতে অপারগতা প্রকাশ করেন। তাদের মতে, ঘটনার বিষয়ে পুলিশ সুপার প্রেস ব্রিফিং করবেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]