ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

পিছিয়ে পড়া সেক্টর গুলোতে অগ্রাধিকার দিয়ে কাজ করবো: মাশরাফি
নড়াইল প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯, ৫:০৪ পিএম | অনলাইন সংস্করণ

পিছিয়ে পড়া সেক্টর গুলোতে অগ্রাধিকার দিয়ে কাজ করবো: মাশরাফি

পিছিয়ে পড়া সেক্টর গুলোতে অগ্রাধিকার দিয়ে কাজ করবো: মাশরাফি


নড়াইলে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। এসময় তিনি বিভিন্ন পর্যায়ে উন্নয়ন মুলক কর্মকান্ডের উপর বক্তব্য দেন। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নড়াইল ২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা বলেন, আমি কি কাজ করছি, আপনারা দেখছেন সবেতো সাত আট মাস হয়েছে আমি এমপি হয়েছি। এ সময়ের মধ্যে যতটা আমি পেরেছি করেছি, জনগন এর মুল্যায়ন করবে । আমি এ নিয়ে কিছু বলতে চাইনে।  যে সেক্টরগুলো দুর্বল আছে সেই সেক্টর গুলোতে কাজ করছি।

মাদকের বিরুদ্ধে তিনি বলেন, মুলত যারা মাদক বিক্রি করছেন তারা যদি তাদের ধরা পড়েন। তাদেরকে যেন ছাড়াতে কেউ সহযোগিতা না করেন। আমরা সামাজিক ভাবে চেষ্ঠা করছি মাদককে নির্মুল করতে। এ বিষয়ে সকলকে এক হয়ে কাজ করার অনুরোধ করেন। তিনি আরো বলেন,যে ভাবে শুরু করেছি,যেন শেষ করতে পারি, সকলে দোয়া করবেন।

সভায় আরও বক্তব্য দেন, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বার, সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সিভিল সার্জন ডাঃ আসাদ উজ জামান মুন্সী, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আব্দুস শাকুর প্রমূখ।

এসময় জেলার সরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। জেলার বিভিন্ন সেক্টরের সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের উন্নয়ন ও সমস্যার বিষয় এমপির সামনে তুলে ধরেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]