ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

মাগুরা শ্রীপুরে নিখোঁঁজ আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার
মাগুরা শ্রীপুর প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯, ৫:১৪ পিএম | অনলাইন সংস্করণ

মাগুরা শ্রীপুরে নিখোঁঁজ আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার

মাগুরা শ্রীপুরে নিখোঁঁজ আওয়ামীলীগ নেতার লাশ উদ্ধার


মাগুরার শ্রীপুরের কুমার নদে নিখোঁজ হওয়া আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল সাড়ে নয় টায় কুমার নদ থেকে আওয়ামী লীগ নেতা মো: আমিরুল ইসলামের মরদেহটি উদ্ধার করা হয়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত) তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. আমিরুল ইসলাম শ্রীকোল ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। মঙ্গলবার বিকালে শ্রীপুর উপজেলার হাটশ্রীকোল বাজার এলাকায় কুমার নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন তিনি।

শ্রীকোল ইউনিয়নের চেয়ারম্যান স্থানীয় আওয়ামীলীগ নেতা মুতাসিম বিল্লাহ সংগ্রাম জানান, শ্রীকোল গ্রামে হাফিজার মাস্টার এবং বাহারুল মেম্বরের মধ্যে আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে  দীর্ঘদিন ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন পুলিশের উপর হামলার অভিযোগে ২শ ১৮ জনকে আসামি করে শ্রীপুর থানায় পুলিশ বাদি একটি মামলা দায়ের হয়।হাফিজার মাস্টার গ্রূপের সদস্য আমিরুল ওই মামলার একজন আসামি।

নিহতের ছোট ভাই মো. কামরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকালের দিকে মাগুরা গোয়েন্দা পুলিশের একটি দল হাটশ্রীকোল বাজারে গিয়ে আমিরুল ইসলামসহ বেশ কয়েকজনকে মাদক উদ্ধারের অভিযান পরিচালনা করেন। কিন্তু কোনো মাদক না পেয়ে পুলিশ কানাঘুষা করলে তা দেখে  মামলার এজাহারভুক্ত আসামি আমিরুল ভয়ে দৌড়ে পালাতে যান। এ সময় বাজারের পার্শ্ববর্তী কুমার নদেতে পড়ে যান তিনি। এরপর থেকেই তিনি নিখোঁজ হয়েছেন।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমিরুলকে আটকের জন্যে ডিবি পুলিশ সেখানে যায়নি। তাকে আটক করতে হলে থানা পুলিশ যাবে। এলাকার স্বার্থ সংশ্লিষ্ট একটি পক্ষ মিথ্যা খবর প্রচার করে বরং পুলিশের উপর হামলা চালিয়েছে। মূলত ডিবি পুলিশ সেখানে গিয়েছিল দুই মাদক ব্যবসায়ির খোঁজে।

ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে ও লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে   




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]