ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

সিলেটে ভয়াবহ অগ্নিকান্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯, ৫:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 141

সিলেটে ভয়াবহ অগ্নিকান্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি

সিলেটে ভয়াবহ অগ্নিকান্ড, ব্যাপক ক্ষয়ক্ষতি


সিলেট নগরীর মহাজনপট্রি এলাকায় একটি গুদামে বুধবার ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে পুড়ে ছাই হয়ে গেছে পাশের কলোনীর ৮টি ঘর। তবে এতে কেউ হতাহত না হলেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। মহাজনপট্রি কুশিয়ারা রেস্ট হাউজের পেছনে দুদু মিয়ার কলোনীতে একটি  ক্রোকারিজের গুদাম থেকে বুধবার বেলা ২টার দিকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যেই তা পার্শ্ববর্তী কলোনীতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে তিনটি ফায়ার স্টেশনের ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌছে ঘন্টাখানেক যৌথ অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। সিলেট ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে সময়ের আলোকে এ তথ্য নিশ্চিত করা হয়।

ফায়ার সার্ভিস সদস্যরা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। তবে তদন্তের আগে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।
এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ডান সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। এসময় দুজনই ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। তারা অগ্নিকান্ডের কারণ খতিয়ে দেখতে ফায়ার সার্ভিস ও সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]