ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

মটরসাইকেলে বিশেষ কায়দায় লুকানো দুই কেজি ৮শ’ গ্রাম সোনা উদ্ধার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৭ আগস্ট, ২০১৯, ৮:১১ পিএম | অনলাইন সংস্করণ

মটরসাইকেলে বিশেষ কায়দায় লুকানো দুই কেজি ৮শ’ গ্রাম সোনা উদ্ধার

মটরসাইকেলে বিশেষ কায়দায় লুকানো দুই কেজি ৮শ’ গ্রাম সোনা উদ্ধার

যশোর যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে ২.৮ কেজি ওজনের ৩২ টি স্বর্ণের বার উদ্ধার করেছে যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর একটি বিশেষ দল।

দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে নিজস্ব গোয়েন্দা তৎপরতার ধারাবাহিকতায় ৪৯ বিজিবি’র ইন্টিলিজেন্স দল জানতে পারে আজ সীমান্ত দিয়ে স্বণের্র বার পাচার হবে । এমন সংবাদের ভিত্তিতে বেনাপোলের দূর্গাপুর এলাকায় বিজিবি অবস্থান নেয়। বেলা ১১টার দিকে একজন সন্দেহভাজন মটরসাইকেল চালককে থামার নির্দেশ দিলে বিজিবি দেখে সে মটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা উক্ত ব্যক্তিকে পিছু ধাওয়া করে তাকে আটকে ব্যর্থ হয়। পরবর্তীতে মটরসাইকেলটি তল্লাশী করে সাইলেন্সার এর মধ্যে ফিটিং অবস্থায় রাখা ২.৮ কেজি স্বর্ণ (৩২ টি স্বর্ণের বার) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক মূল্য এক কোটি তেইশ লক্ষ বিশ হাজার টাকা।

উলে­খ্য, গত মার্চ ২০১৯ হতে এ পর্যন্ত যশোরের সীমান্ত এলাকায় স্বর্ণ পাচার বিরোধী বিভিন্ন অভিযান পরিচালনা করে সর্বমোট ১১.৩৬৩ কেজি স্বর্ণসহ ০৬ জন আসামী আটক করা হয়েছে। বর্তমানে হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে গোয়েন্দা তৎপরতা এবং বিশেষ অভিযান অব্যাহত রয়েছে বিজিবি’র।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]