ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

বিলের হিসার না করে সুচিকিৎসা নিশ্চিত করুন : মাশরাফি বিন মুর্তজা
নড়াইল প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯, ৮:১১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 209

বিলের হিসার না করে সুচিকিৎসা নিশ্চিত করুন : মাশরাফি বিন মুর্তজা

বিলের হিসার না করে সুচিকিৎসা নিশ্চিত করুন : মাশরাফি বিন মুর্তজা

নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা ৭ আগস্ট নড়াইলে এসেই  দিনভর বিভিন্ন হাসপাতাল ঘুড়ছেন, রোগীদের সঙ্গে কথা বলছেন, ডাক্তারদের সঙ্গে নিয়ে মত-বিনিময় সভা করেছেন ।

গত ২৫ এপ্রিল নড়াইল সদর হাসপাতাল ঝটিকা পরিদর্শনের পর ফের সাড়ে ৩ মাস পরে আবারো নড়াইল সদর হাসপাতাল পরিদর্শনে গেলেন  মাশরাফি। এসময় হাসপাতালের ডেঙ্গু রোগীদের বিভিন্ন খোজ খবর নেন তিনি। পরে শিশু ওয়ার্ডে ইনকিউবেটর নষ্ট থাকায় তা জরুরীভাবে মেরামত করার পরামর্শ দেন। হাসপাতালের সেবার বিষয়ে তিনি বলেন,চিকিৎসক রা আন্তরিক আছেন তবে পর্যাপ্ত সুবিধা না থাকায় অনেক ধরনের সেবা দেয়া সম্ভব হয় না। এটা দীর্ঘদিনের সমস্যা,রাতারাতি মেটানো সম্ভব নয়।

পরিদর্শন শেষে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক, সিভিল সার্জনসহ সকলের সাথে হাসপাতালের সেবার মান বিষয়ে আলোচনা করেন। এ সময় তার সাথে ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন, সিভিল সার্জন ডা. আসাদ-উজ-জামান মুন্সি, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান হাবীব, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সাকুর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় তিনি সদর হাসপাতালের বেড বিষয়ে তিনি কর্মরতদের কাজগুলো দ্রæত সমাপ্ত করার জন্য বলেন। এ ছাড়া অন্যান্য সমস্যা ধীরে ধীরে সমাধান করা যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

নড়াইল সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সাকুর বলেন, এমপি মহোদয় নড়াইল সদর হাসপাতালের বিভিন্ন প্রাঙ্গণ ঘুরে দেখেছেন। রোগীদের অভিযোগ শুনেছেন এবং হাসপাতাল প্রশাসনের সাথে সমস্যা সমাধানে করণীয় বিষয়ে নানা পরামর্শ দিয়েছেন। জনপ্রতিনিধিদের এই সকল কাজে এলাকার সেবার মান বাড়বে।

নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা বলেন, এমপি মাশরাফি বিন মর্তুজা যেভাবে কাজ করছেন আশাকরি আমরা নড়াইলের মানুষকে স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সব ধরনের সেবা প্রদানে সক্ষম হব।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]