ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ ৮ ভাদ্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯

নিস্তব্ধ ক্যাম্পাস, টানা ১৬ দিনের ঈদের ছুটিতে তিতুমীরের শিক্ষার্থীরা
ক্যাম্পাস প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯, ১০:০৫ এএম আপডেট: ০৯.০৮.২০১৯ ৬:১৭ পিএম | অনলাইন সংস্করণ

নিস্তব্ধ ক্যাম্পাস, টানা ১৬ দিনের ঈদের  ছুটিতে তিতুমীরের শিক্ষার্থীরা

নিস্তব্ধ ক্যাম্পাস, টানা ১৬ দিনের ঈদের ছুটিতে তিতুমীরের শিক্ষার্থীরা


৫৮ হাজার শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত থাকতো যে ক্যাম্পাসটি তা আজ নিঃস্তব্দতায়। চারদিকে নেই কোন কোলাহল । করই তলার করই কাছের নিছেও বসে নেই কোন শিক্ষার্থী। ক্যাম্পাস জুড়ে শূণ্যতা। নেই কোন শিক্ষার্থী। আর থাকবেই বা কি করে। তারা যে দির্ঘ্য দিন পর পবিত্র ঈদুল আযহার ছুটিতে আপন আলোয় ফিরে যাচ্ছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) থেকে শুরু করে ২৩ আগষ্ট পর্যন্ত টানা ১৬ দিন কলেজের সকল বিভাগের ক্লাস-পরীক্ষা কার্যক্রম বন্ধ থাকবে। এমন টাই জানিয়েছেন সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফ হোসেন। তিনি জানান ২৩ আগস্ট কলেজের কার্যক্রম আগের মত চালু থাকবে। এদিকে আবাসিক হলগুলো খুলবে ২২ আগষ্ট।

এদিকে তিতুমীর কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মালেকা আক্তার চৌধুরী জানান,তিতুমীর কলেজের শ্রেণী কার্যক্রম ২৩ তারিখ শুরু হলেও প্রশাসনিক কার্যক্রম ১৪ই আগস্ট থেকে শুরু হবে। এছাড়াও যথাযথ মর্যাদায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন করা হবে।

১৬ দিনের টানা ছুটি পেয়ে বেজায় খুশি শিক্ষার্থীরা। এদিকে ঢাকায় ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়া এই টানা ছুটিতে  অনেকটা সস্থিদায়ক ও একপ্রকার হাপ ছেড়ে বাঁচার মত ভাবছেন শিক্ষার্থীরা। এদিকে গত বুধবার তিতুমীর কলেজের হলে থাকা মেহেদী নামে এক শিক্ষার্থীর ডেঙ্গুতে মিত্যুর আতঙ্ক ছড়িয়ে পড়ে শিক্ষার্থীদের মাঝে। তাই এই মুতুর্তে এত বড় লম্বা ছুটিকে সাধরে গ্রহণ করছে শিক্ষার্থীরা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]