ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯

শেরপুরে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার
শেরপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯, ৫:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 68

শেরপুরে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

শেরপুরে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

শেরপুরে অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) গভীর রাতে সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের খুনুয়া লোহার ব্রিজ থেকে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে চরজঙ্গলদি গ্রামের আয়নাল হকের ছেলে রাসেল মিয়া (১৯), একই গ্রামের এনামুল হকের ছেলে রোকনুজ্জামান রোকন (১৯) ও খোরশেদ আলীর ছেলে সজীব মিয়া (২২)। শুক্রবার বিকেলে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার রাত ২টার দিকে ওই ৩ ডাকাতসহ আরও কয়েকজন ফালা, টোটা, চাইনিজ চাকু ও ক্ষুরসহ ডাকাতির প্রস্তুতি নিয়ে লোহার ব্রিজে অবস্থান নেয়। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল ব্রিজ এলাকা ঘিরে ফেলে। পরে ডাকাত দল দৌড়ে পালানোর চেষ্টা করলে ৩জনকে আটক করা হয়। ওইসময় তাদের কাছ থেকে ৫টি ধারালো ফালা, ১০টি টোটা (এককাইল্লা) একটি চাইনিজ চাকু ও ক্ষুর উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান বলেন, ওই ঘটনায় এসআই হাসিবুল ইসলাম বাদী হয়ে গ্রেফতারকৃত ৩জনসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]