ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

চিলমারীতে বানভাসীদের মাঝে ত্রাণ বিতরণ
বন্যার ক্ষতি পুষিয়ে দিচ্ছে সরকার
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯, ৬:৫৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 82

বন্যার ক্ষতি পুষিয়ে দিচ্ছে সরকার

বন্যার ক্ষতি পুষিয়ে দিচ্ছে সরকার

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় বাণভাসী মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার রমনা ইউনিয়ের ৯ নং ওয়ার্ডে আ. আজিজ মেম্বারের বাসায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি চিলমারী উপজেলা চেয়ারম্যান বীরবিক্রম শওকত আলী সরকার, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য রেজাউল ইসলাম লিচু, যুগান্তর পত্রিকার রিপোর্টার রেজাউল করিম প্লাবন, সাপ্তাহিক যুগের খবর পত্রিকার সম্পাদক নুরুল আমিন, সাংবাদিক হুমায়ুন কবীর, চিলমারী সাংবাদিক ফোরামের সভাপতি সাওরাত হোসেন সোহেল প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালানা করেন রমনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য আ. আজিজ।

এসময় চিলমারী উপজেলা চেয়ারম্যান বীরবিক্রম শওকত আলী সরকার বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের স্থায়ী পুনর্বাসনে কাজ করছে সরকার। যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রত্যেককে ঘর নির্মাণ করে দেয়া হবে। বন্যার ক্ষতি পুষিয়ে দিতে সরকার বিভিন্ন কর্মকান্ড হাতে নিয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর রয়েছে চিলমারীর মানুষের প্রতি। তিনি বন্যায় সমসময় খোজখবর নিয়েছেন, সাহায্য সহযোগীতা করতে সরকারর মন্ত্রী, এমপি ও দলের শীর্ষ নেতারা ছুটে পাঠিয়েছেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার  বলেন, বন্যার্ত মানুষদের জন্য পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। যতদিন পর্যন্ত কর্মসংস্থানের ব্যবস্থা হবে না ততদিন সরকার ত্রাণ বিতরণ অব্যাহত রাখবে।

কুড়িগ্রাম জেলা প্রশাসনের তত্ত্বাবধানে অনুষ্ঠানে এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে ১৫ হাজার কেজি চাল, দেড়শ প্যাকেট শুকনা খাবার বিতরণ করা হয়। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]