ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে আসুন সমস্যার মোকাবেলা করি: তোফায়েল
ভোলা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১০ আগস্ট, ২০১৯, ৪:৪২ পিএম আপডেট: ১০.০৮.২০১৯ ৫:৩৪ পিএম | অনলাইন সংস্করণ

ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে আসুন সমস্যার মোকাবেলা করি: তোফায়েল

ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে আসুন সমস্যার মোকাবেলা করি: তোফায়েল


সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বিরোধী দলকে উদ্দেশ্যে করে বলেন, ডেঙ্গু নিয়ে কোন রাজনীতি না করে আসুন সকলে মিলে ডেঙ্গু সমস্যার মোকাবেলা করি। তবে তিনি স্বীকার করে বলেন, ঢাকা শহরকে আরো আগ থেকেই পরস্কিার পরিছন্নতা করা উচিত ছিলো।

 শনিবার দুপুরে ভোলার জেলা পরিষদ মিলনায়তনে ডেঙ্গু রুগীদের রক্তদান কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, ডেঙ্গু এখন একটা বৈশ্বিক সমস্যা। সারাবিশ্বের কোটি কোটি মানুষ ডেঙ্গু আক্রান্ত হয়েছে। ফিলিপাইনে ১ লাখ ২০ হাজার আক্রান্ত হয়েছে এবং ৫শ’ মারা গেছে। আজ শুধু বাংলাদেশ নয় ফিলিপাইন, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া সিঙ্গাপুর, থাইল্যান্ড ও ভারতে ইউরোপে অনেক দেশ ডেঙ্গু আক্রান্ত। আমরা কেউ এ ডেঙ্গুকে যেন রাজনীতি হিসেবে ব্যবহার না করি। এমন মানবিক সমস্যায় প্রত্যেককে এগিয়ে আসতে হবে। কেউ কাউকে দোষারুপ করে লাভ নাই। এটা ঠিক আরও আগ থেকে পরিস্কার পরিচ্ছন্নতা করা উচিৎ ছিল। সুতরাং রাজনীতি না করে আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে ডেঙ্গু সমস্যা  মোকাবেলা করি।

জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, সিভিল সার্জন ডা.রথীন্দ্র নাথ মজুমদার, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন প্রমুখ। রেড ক্রিসেন্ট সোসাইটি, ভোলা চেম্বার অব কমার্স এবং স্বাস্থ্যবিভাগ যৌথভাবে এই আয়োজন করে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]