ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

বিশ্রাম চান তামিম!
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শনিবার, ১০ আগস্ট, ২০১৯, ৮:৪২ পিএম আপডেট: ১০.০৮.২০১৯ ৯:১১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 113

বিশ্রাম চান তামিম!

বিশ্রাম চান তামিম!

সময়টা একদমই ভালো যাচ্ছে না টাইগার ওপেনার তামিম ইকবালের। পরিবর্তনের জন্য তাই ক্রিকেট থেকে কিছুদিনের বিশ্রাম চেয়েছেন বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল। চলতি মাসের শুরুর দিকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটির জন্য আবেদন করেছেন তিনি।

বিশ্বকাপ শেষে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও বিশ্রামের অনুমতি দেওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলেননি তিনি। এর আগেও ২০১৭ সালে বিশ্রামের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে বাইরে ছিলেন সাকিব।

বিসিবি পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানালেন, মূলত মানসিক শ্রান্তির কারণে বিরতি চেয়েছেন তামিম।

“আমরা তামিমের চিঠি পেয়েছি। আপাতত কিছুদিন একটু বাইরে থাকতে চায় সে। ও বলেছে যে, গত কিছুদিনে অনেক ক্রিকেট খেলেছে। মানসিকভাবে একটু ক্লান্ত। এটি কাটিয়ে উঠতে চায়। আমরা এখনও সিদ্ধান্ত নেইনি। ঈদের ছুটির পর আলোচনা করে সিদ্ধান্ত নেব।”

আকরাম খান যদিও বলছেন এখনও সিদ্ধান্ত হয়নি, তবে বোর্ডের একটি সূত্র থেকে জানা গেছে, তামিমকে ছুটির মৌখিক আশ্বাস দেওয়া হয়ে গেছে।

আনুষ্ঠানিকভাবে অনুমতি পেলে ঈদের ছুটির পরপর শুরু হতে যাওয়া ক্যাম্পে তামিম থাকবেন না বলে জানিয়েছেন আকরাম খান।

নিজের ফিটনেস ফেরাতে বিশ্রামে গেলেও নভেম্বরে ভারতের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবেন তামিম। বিসিবির কাছে দেওয়া চিঠিতে নিজের ‘মানসিক বিশ্রাম’ কথা উল্লেখ করেছেন তামিম। গেলো তিন মাস থেকে যা তাকে বেশ ভোগাচ্ছে। বিশেষ করে সম্প্রতি শেষ হওয়া বিশ্বকাপে তামিমের পারফরম্যান্সেই তা প্রতিফলিত হয়েছে। এর পর শ্রীলঙ্কার বিপক্ষেও রান নেই তামিমের ব্যাটে। সব মিলিয়ে মানসিকভাবে নিজেকে ‘বাউন্স ব্যাক’ করাতেই এই বিশ্রামের প্রয়োজন তামিমের, এমনটাই জানিয়েছেন বিসিবিকে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]