ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ ৮ ভাদ্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯

ওসি ওসমানসহ পাঁচজনের নামে মামলা
খুলনা ব্যুরো
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

খুলনা জিআরপি থানায় নারী গণধর্ষণের অভিযোগের ঘটনায় ওসি ওসমান গনি এবং এসআই নাজমুল হকসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে মামলা হয়েছে। মামলার বাদী অভিযোগকারিণী নিজেই। আদালতের নির্দেশে শুক্রবার খুলনা জিআরপি থানা মামলাটি রেকর্ড করেছে। পুলিশ হেফাজতে নির্যাতন ও হত্যা নিবারণ আইনে এই মামলা দায়ের হয়েছে। মামলায় অভিযুক্ত ওসমান গনি ও এএসআই নাজমুল হকসহ আরও তিনজনকে আসামি করা হয়েছে।
খুলনা জিআরপির বর্তমানে ওসির দায়িত্বে থাকা কর্মকর্তা অসীম কুমার দাস জানান, ৪ আগস্ট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ‘ছ’ অঞ্চল আদালতে ওই নারী মামলা দায়ের করেন। আদালত রেলওয়ে পুলিশ সুপার পাকশিকে মামলা গ্রহণ করার নির্দেশ দেন। শুক্রবার রাতে পাকশি থেকে খুলনা জিআরপিতে কাগজপত্র এলে মামলা রেকর্ড করা হয়। তিনি জানান, এই মামলায় জিআরপি খুলনার ওসি উছমান গণি পাঠান এবং এসআই নাজমুলের নাম উল্লেখ করে আরও তিনজন অজ্ঞাতনামাকে আসামি করা হয়েছে। অভিযুক্ত ওসি উছমান গণি এবং এসআই নাজমুল হককে ইতোমধ্যেই প্রত্যাহার করা হয়েছে।
এদিকে থানায় গণধর্ষণের ঘটনার অভিযোগ তদন্তে গঠিত কমিটির সদস্যরা বৃহস্পতিবার দুপুরে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করেছে। কুষ্টিয়া সার্কেলের এএসপি ফিরোজ আহমদকে প্রধান করে গঠিত এই তদন্ত কমিটিকে সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। তবে এ সময় আরও বাড়তে পারে বলে কমিটির প্রধান জানিয়েছেন।
উল্লেখ্য, ২ আগস্ট শুক্রবার রাতে খুলনা জিআরপি থানায় এক নারী গণধর্ষণের শিকার হন বলে অভিযোগ রয়েছে। ঘটনার দিন ওই নারী বেনাপোল থেকে ট্রেনে করে সন্ধ্যায় খুলনা রেল স্টেশনে নামলে পুলিশ তাকে সন্দেহজনকভাবে গ্রেফতার করে পাঁচ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে মামলা করে। রাতে থানায় ওই নারী গণধর্ষণের শিকার হন বলে অভিযোগ ওঠে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]