ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

সন্ত্রাসী হামলায় সোনাইমুড়ী পৌর মেয়রসহ আহত ৩
নিজস্ব প্রতিবেদক নোয়াখালী
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 57



নোয়াখালী সোনাইমুড়ী পৌরসভা মেয়র মোতাহের হোসেন মানিক ওপর সন্ত্রাসী হামলায় ৩ জন আহত হয়েছে। শনিবার বিকালে এই হামলার ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, শনিবার বিকালে পৌরসভার উদ্যোগে মশা নিধন কার্যক্রম শেষে সোনাইমুড়ী মেয়র মোতাহের হোসেন মানিকসহ অন্যান্য কাউন্সিলররা সোনাইমুড়ী ডাক-বাংলোতে অবস্থান করছিলেন। এ সময় হঠাৎ করে সায়েমের নেতৃত্বে একদল সন্ত্রাসী মেয়র মানিকের ওপর হামলা চালিয়ে পিটিয়ে আহত করে। হামলার সময় বাধা দেওয়ায় সন্ত্রাসীদের পিটুনিতে মেয়রের ড্রাইভার ও এক কাউন্সিলর আহত হন। তাদের নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
সোনাইমুড়ী পৌর মেয়র মোতাহের হোসেন মানিক জানান, সম্পূর্ণ বিনা উসকানিতে চিহ্নিত সন্ত্রাসী সায়েমের নেতৃত্বে এই হামলা চালানো হয়। বিষয়টি খুবই ন্যক্কারজনক। সোনাইমুড়ী শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করতে একটি মহল এই হামলার ইন্ধন দিচ্ছে।

সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কাউকে পাওয়া যায়নি। মেয়র এখনও কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]