ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯

মন্ত্রীরা কে কোথায় ঈদ করছেন?
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১১ আগস্ট, ২০১৯, ৫:২৭ পিএম আপডেট: ১২.০৮.২০১৯ ১২:২৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 106

মন্ত্রীরা কে কোথায় ঈদ করছেন?

মন্ত্রীরা কে কোথায় ঈদ করছেন?

ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও মন্ত্রীদের অধিকাংশই এবারের ঈদে ঢাকার বাইরে নিজ নিজ নির্বাচনী এলাকায় ঈদ করবেন। ইতোমধ্যেই তারা ঢাকার বাইরে চলে গেছেন। আবার যারা ঢাকায় ঈদ করবেন তারা ইতোমধ্যেই নির্বাচনী এলাকা থেকে ঘুরে এসেছেন।  

জানা যায়, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবার ঈদুল আজহা উদযাপন করবেন ঢাকায়। এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ঈদ করবেন ঢাকায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঈদ করবেন নির্বাচনী এলাকা নোয়াখালীতে। ঈদ উদযাপনে রোববার (১১ আগস্ট) তিনি ঢাকা থেকে নোয়াখালী গেছেন।

দলের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী আমির হোসেন আমু ঝালকাঠি নিজ নির্বাচনী এলাকায় ও উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ ভোলায় নিজ নির্বাচনী এলাকায় ঈদ করবেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী ঢাকায়, সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম ঈদ করবেন সিরাজগঞ্জ, সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ ফরিদপুর, সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান ঢাকায়, সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক টাঙ্গাইলে নিজ নির্বাচনী এলাকায় ঈদ করবেন। ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার প্রতিবারের মতো ঢাকাতেই ঈদ করবেন।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ কুষ্টিয়ায়, আব্দুর রহমান ফরিদপুরে, জাহাঙ্গীর কবির নানক এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ঢাকায় ঈদ করবেন। প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ঈদ করবেন নিজ এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়ায়। সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল ঈদ করবেন নিজ এলাকা নেত্রকোনায়।

সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ঈদ করবেন দিনাজপুরে। সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন নিজ নির্বাচনী এলাকা জয়পুরহাটে, আফম বাহাউদ্দিন নাছিম মাদারীপুরে, আহমদ হোসেন নেত্রকোনায়, মেজবাহউদ্দিন সিরাজ সিলেটে ঈদ করবেন।

সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম শরীয়তপুরে, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রাম ঈদ করবেন। আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ঢাকায় এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ঈদ করবেন চট্টগ্রামে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]