ই-পেপার রোববার ১৮ আগস্ট ২০১৯ ৩ ভাদ্র ১৪২৬
ই-পেপার রোববার ১৮ আগস্ট ২০১৯

গোপালগঞ্জে পবিত্র ঈদ-উল-আযহার প্রধান জামাত অনুষ্ঠিত
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০১৯, ১০:০৯ এএম | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জে পবিত্র ঈদ-উল-আযহার প্রধান জামাত অনুষ্ঠিত

গোপালগঞ্জে পবিত্র ঈদ-উল-আযহার প্রধান জামাত অনুষ্ঠিত


দেশ-জাতি ও সমগ্র মুসলিম বিশ্বের শান্তি কামনা এবং ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে গোপালগঞ্জে পবিত্র ঈদ-উল-আযহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল ৮টায় শেখ ফজলুল হক মনি ষ্টেডিয়ামে এ জামাত অনুষ্ঠিত হয়।

জেলার প্রধান এ ঈদের জামাতে ইমামতি করেন ইমাম হাফিজুর রহমান। শিশু ও সর্বস্তরের মানুষের সাথে ঈদের নামাজ আদায় করেন অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল বাকি, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু। এরপর গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসা জামে মসজিদে সকাল সোয়া ৮টায় দ্বিতীয় ও থানাপাড়া জামে মসজিদে সকাল সাড়ে ৮টায় তৃতীয় জামাত অনুষ্ঠিত হয়। ঈদের প্রধান জামাতগুলো অনুষ্ঠিত হবার পর পুলিশ লাইন মাঠে, বেদগ্রাম জামে মসজিদ, গেটপাড়া জামে মসজিদ, মোহাম্মদপাড়া জামে মসজিদসহ শহরের বিভিন্ন মসজিদ প্রাঙ্গণে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এছাড়া, টুঙ্গিপাড়া জিটি স্কুল পৌর ঈদগাহ ময়দানে, কাশিয়ানী পৌর ঈদগাহ ময়দানে, মুকসুদপুর পৌর ঈদগাহ ময়দানে এবং কোটালীপাড়া কুরপালা মসিজিদ প্রাঙ্গণে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। জামাত শেষে একে অপরের সাথে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। ঈদকে কেন্দ্র করে শহরের বিভিন্ন সড়কে টাঙ্গানো হয়েছে তোড়ন এবং রঙ্গীন ও ঈদ মোবারক লেখা পতাকা।

এ সকল ঈদের জামাতকে কেন্দ্র করে জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। ঈদগাহ ময়দানসহ বিভিন্ন স্থানে মোতায়েন করা হয় টহল পুলিশ। এছাড়া ডিবি পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]