ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ডেঙ্গুতে ৫ বছরে এক শিশুসহ আরো তিনজনের মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০১৯, ৪:২৩ পিএম  (ভিজিট : ১৪৩)
ঈদের ছুটির মধ্যে ডেঙ্গুতে আরো তিনজনের মৃত্যু হয়েছে । মঙ্গলবার ভোরে রাজধানী ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সামিয়া নামের ৫ বছরে এক শিশু মারা গেছে।

সোহরাওয়ার্দী হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজধানীর  আগারগাঁও তালতলা থেকে দুই দিন আগে ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল সামিয়া। শক সিনড্রোমের রোগী ছিল সে। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় মারা যায় শিশুটি। 

এছাড়া, আজ সকাল ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বাপেক্সের প্রকৌশলী মাহবুল্লাহ হক (৩৫)। ঈদের দিন সোমবার বিকেল ৪টার দিকে আশঙ্কাজনক অবস্থায় বঙ্গবন্ধু মেডিক্যালে নেওয়া হয় মাহবুল্লাহ হককে। তাকে হাসপাতালের  আইসিইউতে রাখা হয়েছিল।তার বাড়ি রাজবাড়ীর পাংশায়। তিনি ছিলেন রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান বাপেক্সের ব্যবস্থাপক (খনন) ছিলেন।

অন্যদিকে,  ‌ঈদের দিন গতকাল সোমবার বিকেলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান মোহাম্মদ রাসেল (৩২) নামের এক যুবক। তিনি ঢাকার রমনা পার্কের পরিচ্ছন্নতা কর্মী ছিলেন। রাসেল গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার নারকেলবাড়ি গ্রামের সেলিমের ছেলে। ঈদের দিন  বিকেলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

হাসপাতাল ও পারিবারিক সূত্র জানায়, রাসেল ঢাকায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গোপালগঞ্জে গ্রামের বাড়িতে আসেন। প্রথমে তিনি গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন। সেখানে অবস্থার অবনতি হলে গত ১০ আগস্ট তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে মারা যান তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close