ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২২ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

পাবনায় ডেঙ্গুতে কলেজ ছাত্রের মৃত্যু
সঠিক চিকিৎসা না দেয়ার অভিযোগ পরিবারের
পাবনা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ১:৩৩ পিএম আপডেট: ১৪.০৮.২০১৯ ১:৩৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 107

পাবনায় ডেঙ্গুতে কলেজ ছাত্রের মৃত্যু

পাবনায় ডেঙ্গুতে কলেজ ছাত্রের মৃত্যু

পাবনায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোসাব্বির হোসেন মাহফুজ (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। ভর্তির পরে হাসপাতালে সঠিক চিকিৎসা না দেয়ার কারনে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পরিবারের। মাহফুজ সদর উপজেলার বালিয়াহালট এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে।

মাহফুজের মামা নাহিদ হোসেন জানান, পাবনার সরকারী শহীদ বুলবুল কলেজ থেকে চলতি বছর এইচ এস সি পাস করে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ভর্তি কোচিংয়ের জন্য ঢাকার ফার্মগেট এলাকায় ছাত্রাবাসে থাকত মাহফুজ। গত বৃহঃস্পতিবার কিছুটা অসুস্থ অবস্থায় ঈদের ছুটিতে বাড়ি আসার পর গতকাল মঙ্গলবার অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে। রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। তবে, হাসপাতালে ভর্তির পর কর্তৃপক্ষের বিরুদ্ধে সময় ক্ষেপন ও সুচিকিৎসা না দেয়ার অভিযোগ করে নাহিদ হোসেন বলেন, হাসপাতালে ভর্তির পর দ্রুত অবস্থা খারাপ হলেও বার বার ডাকার পরেও চিকিৎসক আসে নি। নার্সদের বিষয়টি জানালেও তারা গুরুত্ব দেয়নি। তারা সঠিক চিকিৎসা দিলে হয়তোবা মাহফুজকে বাঁচানো যেত।

পাবনা সিভিল সার্জন ডাঃ মেহেদী ইকবাল জানান, গতকাল সন্ধ্যায় হাসপাতালে পরীক্ষায় ডেঙ্গু ধরা পড়ার সাথে সাথেই মাহফুজকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ঢাকা থেকেই আক্রান্ত হয়ে আসা এ রোগী হাসপাতালে ভর্তি হতেই দেরী করেছে। চিকিৎসায় কোন গাফিলতি ছিল না দাবী করে সিভিল সার্জন বলেন, দেরীতে চিকিৎসা শুরু করাতেই মাহফুজের মৃত্যু হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]