ই-পেপার রোববার ১৮ আগস্ট ২০১৯ ৩ ভাদ্র ১৪২৬
ই-পেপার রোববার ১৮ আগস্ট ২০১৯

চালু হলো ঢাকা-গাইবান্ধা বিআরটিসি এসি বাস সার্ভিস
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ৩:৩১ পিএম | অনলাইন সংস্করণ

চালু হলো ঢাকা-গাইবান্ধা বিআরটিসি এসি বাস সার্ভিস

চালু হলো ঢাকা-গাইবান্ধা বিআরটিসি এসি বাস সার্ভিস

অবশেষে চালু হলো ঢাকা-গাইবান্ধা বিআরটিসি এসি বাস সার্ভিস। বুধবার (১৪ আগস্ট) ঢাকা-গাইবান্ধা রুটে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) শীতাতপ নিয়ন্ত্রিত বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সকালে গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এই বাস সার্ভিসের উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক মো. আবদুল মতিন এই বাস সার্ভিসের উদ্বোধন করেন।

চালু হলো ঢাকা-গাইবান্ধা বিআরটিসি এসি বাস সার্ভিস

চালু হলো ঢাকা-গাইবান্ধা বিআরটিসি এসি বাস সার্ভিস

এ সময় গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র এ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, শাহ আহসান হাবিব রাজিব, বিআরটিসির বগুড়া ডিপো ম্যানেজার ওমর ফারুক মেহেদীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিআরটিসির ঢাকা-গাইবান্ধা এসি বাস সার্ভিস রুটটি হবে গাইবান্ধা-পলাশবাড়ী-গোবিন্দগঞ্জ-বগুড়া-ঢাকা কল্যাণপুর-মতিঝিল। গাইবান্ধা থেকে প্রতিদিন সকাল সাড়ে দশটা ও  রাত সাড়ে দশটায় দু’টি বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকে বাস দু’টি নিয়মিতভাবে গাইবান্ধা-ঢাকা চলাচল শুরু করবে।

ইতোমধ্যে গাইবান্ধার ফকিরপাড়া বিআরটিসি কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। গাইবান্ধা-ঢাকা জনপ্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা। গাইবান্ধা ছাড়াও গোবিন্দগঞ্জ ও বগুড়া কাউন্টার থেকেও টিকিট পাওয়া যাবে।

এদিকে ঢাকার মতিঝিল ও কল্যাণপুর ডিপো থেকেও এই রুটের টিকিট বিক্রি শুরু করা হয়েছে। প্রতিদিন সকাল ও রাতে দু’টি বাস ঢাকা থেকে গাইবান্ধার উদ্দেশ্যে ছেড়ে আসবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]