ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯ ২৯ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯

পাকিস্তানে গান গাওয়াতে নিজ দেশে বয়কট মিকা সিং
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ৪:৪৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 84

পাকিস্তানে গান গেয়ে নিজ দেশে নিষিদ্ধ মিকা সিং

পাকিস্তানে গান গেয়ে নিজ দেশে নিষিদ্ধ মিকা সিং

কিছুদিন আগে কাশ্মীর ইস্যুতে ভারতীয় সিনেমা নিষিদ্ধের ঘোষণা দিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তথ্য উপদেষ্টা ফেরদৌস আশিক আওয়ান বলেছিলেন, ‘পাকিস্তানের সবাই কাশ্মীরের পাশে দাঁড়িয়েছে। কাশ্মীরের জনগণের প্রতি পূর্ণ একাত্মতা পোষণ করে আমরা ভারতের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। সে হিসেবে পাকিস্তানের সিনেমা হলগুলোতে এখন থেকে কোনো ভারতীয় সিনেমা চালানো হবে না।’ এরইমধ্যে পাকিস্তানি এক ভক্তের বিয়েতে গান গেয়ে বিপাকে পড়তে হল বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংকে। যার ফলে তাকে নিষিদ্ধ ঘোষণা করেছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার এক বিবৃতিতে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন জানায়, ‘ভারতের অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সদস্যরা মিকা সিংকে বয়কট করল। কোনও প্রযোজনা সংস্থা কিংবা কোনও ব্যক্তি মিকার সঙ্গে কাজ করতে পারবে না। আর ভবিষ্যতে কেউ যদি এই নির্দেশের অন্যথা করে তাহলে তা আইনত অপরাধযোগ্য বলে গণ্য হবে।’ শুধু নিষেধাজ্ঞা জারি নয়, মিকার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রীকে আবেদন জানিয়েছে তারা।

গত ৮ আগস্ট করাচিতে এক ধন কুবেরের মেয়ের বিয়েতে পারফর্ম করেছেন মিকা সিং। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে অনুষ্ঠানে উপস্থিত থাকা অতিথিরা। এরপরই মিকাকে নিয়ে বইতে শুরু করেছে আলোচনা-সমালোচনার ঝড়।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]