ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ ৫ ভাদ্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯

চুয়াডাঙ্গার সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ৫:১৭ পিএম | অনলাইন সংস্করণ

চুয়াডাঙ্গার সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত

চুয়াডাঙ্গার সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত


চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে বাংলাদেশী এক গরু ব্যবসায়ী আবদুল্লাহকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করেছে বিএসএফ। মঙ্গলবার রাতের কোন সময় ঠাকুরপুর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে দোহারমাঠের ৮৯নং মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহতের স্বজনরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়েছে বুধবার সকালে।

নিহত আবদুল্লাহ দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী ঠাকুরপুর গ্রামের গোলাম রসুলের ছেলে ও গরু ব্যবসায়ী।

জানা যায়, মঙ্গলবার রাতে আবদুল্লাহসহ ৫-৭ জন গরু ব্যবাসয়ী ভারতে গরু আনতে যায়। এসময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনি বিএসএফ বাংলাদেশী গরু ব্যবসায়ীদের ধাওয়া করে। এক পর্যায়ে বিএসএফ সদস্যরা আবদুল্লাহকে ধরে ফেলতে পারলেও অন্যরা পালিয়ে বাংলাদেশে চলে আসে।

সকালে আবদুল্লাহর সহযোগিরা বিষয়টি তার পরিবারের কাছে জানায়। বুধবার সকাল ৮টার দিকে বিএসএফ সদস্যরা আবদুল্লাহর কাছে থাকা মোবাইল ফোন দিয়ে তার পরিবারের কাছে জানায় লাশ সীমান্তের ৮৯নং পিলারের পাশে দোহারমাঠে আছে।

আবদুল্লাহর পরিবারের সদস্যরা মোবাইলে ফোনে বিষয়টি জানার পর স্থানীয়দের সাথে নিয়ে সীমান্তের ৮৯নং পিলারের কাছে দোহারমাঠে এসে দেখে রক্তাক্ত লাশ পড়ে আছে। তাকে বেয়নেট দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের সদস্যরা লাশটি উদ্ধার করে ঘটনাস্থল থেকে নিজ বাড়িতে নেয়।

চুয়াডাঙ্গা ৬ বিজির পরিচালক সাজ্জাদ সরোয়ার পিএসসি জানান, সীমান্তে বাংলাদেশী গরু ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে বিষয়টি শুনেছি। গুলি করে না কুপিয়ে তা নিশ্চিত নয়। ঘটনাস্থলে বিজিবির সদস্যরা গিয়েছে খোঁজ খবর নেওয়ার জন্য।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]