ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ ৮ ভাদ্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯

ভোলায় গণধর্ষন,ডাকাতি মামলা ২আসামী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত
ভোলা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ৫:২৫ পিএম | অনলাইন সংস্করণ

ভোলায় গণধর্ষন,ডাকাতি মামলা ২আসামী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

ভোলায় গণধর্ষন,ডাকাতি মামলা ২আসামী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত


ভোলায় ৬ষ্ঠ শ্রেনীর গণধর্ষন মামলার দুইআসামী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এসময় পুলিশ একটি বন্দুক,গুলিসহ ধারালো অন্ত্রউদ্ধার করেছে। পুলিশের দাবী তাদের সাথে ডাকাতদের সাথে ত্রী-মুখী সংঘর্ষে তারা মারা গেছে।

বুধবার ভোররাতে ভোলা সদর উপজেলার রাজাপুর মেঘনা নদীর পাড়ে এঘটনা ঘটেছে বলে পুলিশ সুপার সংবাদ সম্মেলনে দাবী করেছেন। পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বেলা সাড়ে ১২টায়পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জানান,গভীর রাতে খবর আসে ডাকাতদের মধ্যে সংঘর্ষ চলছে। এসময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে পুলিশকেও লক্ষ্যকরে তারা গুলি ছোড়ে পুলিশ জীবন রক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।এক পর্যায়ে ডাকাতরা ট্রলারযোগে বরিশালের মেহেন্দীগঞ্জ এর দিকে চলে যায়। পরবর্তিতে ঘটনাস্থলে পড়ে থাকতে দেখতে পায় দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ। তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করে।

এদিকে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের চর ছিফলী গ্রামে ঈদের আগের দিন রাতে ৬ষ্ঠ শ্রেনী ছাত্রী গণধর্ষনের স্বিকার হয়। পড়ে ঐ শিশুর বাবা লাশ দেখে সনাক্ত করে এরাই তার মেয়ের ধর্ষন মামলার আসামী। নিহত আলামিন ও মঞ্জুর আলম এর নামে ডাকাতি,ধর্ষন ও মাদক মামলা রয়েছে।  লাশ ময়না তদন্দর জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। নিহত মঞ্জুর আলম(২৫) বাড়ি সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের চর ছিফলী গ্রামের মো: আবুল কালাম মিস্ত্রির ছেলে। এবং অপর নিহত আলামিন (২৭) ঐ গ্রামের ধর্ষিতা শিশুর বাড়ির সামনের অপর একটি বাড়িতে ভাড়া থাকতো।

এদিকে গণধর্ষনের স্বিকার ঐ শিশু বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধিন অবস্থায় রয়েছে। তাকে উন্নত চিকিৎনার জন্য ঢাকায় নেয়া হতে পাড়ে বলে জানাগেছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]