ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ ২১ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯

নিষিদ্ধ হলেন মিকা সিং
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ৮:৫১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 153

নিষিদ্ধ হলেন মিকা সিং

নিষিদ্ধ হলেন মিকা সিং

ভারত-পাকিস্তান সম্পর্কের টালমাটাল অবস্থার মধ্যে করাচিতে গিয়ে গান গেয়ে ভারতীয় সঙ্গীতশিল্পী মিকা সিং বিপাকে পড়েছেন। ‘দেশের চেয়ে টাকাকে বড় চোখে দেখেছেন মিকা সিং’ - এই অভিযোগে ভারতে কঠোর নিষেধাজ্ঞার মুখে পড়লেন তিনি।

এই প্রেক্ষিতে মিকা সিংকে ভারতে নিষিদ্ধ করে বয়কটের ঘোষণা দিয়েছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার (১৩ আগস্ট) এক বিবৃতিতে সংস্থাটি জানিয়েছে, তারা মিকা সিংকে সকলভাবে বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন। সিদ্ধান্ত অনুযায়ী সকল সিনেমা প্রোডাকশন হাউজ, মিউজিক কোম্পানি এবং অনলাইন মিউজিক কন্টেন্ট প্রোভাইডার মিকা সিংকে বয়কট করবে।

৮ আগস্ট সাবেক পাক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের এক কোটিপতি আত্মীয়ের মেয়ের বিয়ে অনুষ্ঠানে গান গেয়েছিলেন মিকা সিং। সঙ্গে ছিল তার ১৪ জনের একটি দল। এই অনুষ্ঠানের ভিডিও সামাজিক মাধ্যমে কয়েকজন অতিথি আপলোড করলে তা ভাইরাল হয়ে যায়।

সংস্থাটির সভাপতি সুরেশ গুপ্ত জানিয়েছেন, তিনি এটা নিশ্চিত করবেন যেন ভারতে কেউ মিকা সিংয়ের সঙ্গে কাজ না করেন। আর যদি কেউ তা করেন, তাহলে তাকে আইনের আওতায় এনে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, মিকা সিং এই অনুষ্ঠানে গান গেয়ে দেড় লাখ মার্কিন ডলার পারিশ্রমিক নিয়েছেন, যা ভারতীয় মুদ্রায় ১ কোটির বেশি।

বলিউডে একের পর এক হিট গান দিয়ে অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছেন মিকা সিং। তিনি ভারতের পশ্চিমবঙ্গের দুর্গাপুরে জন্মগ্রহণ করেন। ‘সিং ইজ কিং’, ‘মউজা হে মউজা’, ‘ইবনে বতুতা’, ‘ধান্নো’, ‘ঢিঙ্কা চিকা’, ‘দেশি বিট’, ‘পুঙ্গি’, ‘ম্যাড আই অ্যাম ম্যাড’, ‘তুই আমার হিরো’, ‘রানি তু মে রাজা’সহ আরও অনেকগুলো জনপ্রিয় হিন্দি ও বাংলা গান গেয়েছেন তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]