ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯ ৮ ভাদ্র ১৪২৬
ই-পেপার শুক্রবার ২৩ আগস্ট ২০১৯

ভিজিএফের চাল চুরি
ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার চার
পাবনা প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

গরিব ও দুস্থদের জন্য বরাদ্দ করা ভিজিএফ ও ভিজিডির চাল চুরির অভিযোগে পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ইউপি কার্যালয় থেকে ২২ বস্তা চাল জব্দ করা হয়।
বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউপি থেকে তাদের গ্রেফতার দেখায় পুলিশ। তারা হলোÑ চেয়ারম্যান খন্দকার আতিয়ার হোসেন, চেয়ারম্যানের গাড়িচালক উজ্জ্বল হোসেন, চৌকিদার আ. কাদের ও সহযোগী মিলন হোসেন।
আতাইকুলা থানার ওসি মনিরুজ্জামান জানান, দুস্থদের জন্য ঈদের আগে বরাদ্দ করা ভিজিএফ ও ভিজিডি চালের মধ্যে ২২ বস্তা (প্রায় ১ টন) চাল চেয়ারম্যান বিতরণ করেননি। সেই চালের বস্তা বিক্রির উদ্দেশ্যে ইউনিয়ন পরিষদে গুদামজাত করেন। বৃহস্পতিবার সকালে চেয়ারম্যান ও তার লোকজন তা পাচার করে বিক্রির প্রস্তুতি নেন। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে ইউপি ঘেরাও করে আতাইকুলা থানা পুলিশকে জানান।
ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ভিজিএফ ও ভিজিডির ২২ বস্তা চাল জব্দ করে। এ সময় চেয়ারম্যান খন্দকার আতিয়ার হোসেন ও তার তিন সহযোগীকে আটক করা হয়। এরপর পাবনা সদর উপজেলা প্রশাসন ইউনিয়ন পরিষদের গুদাম সিলগালা করে দেয়। ওসি আরও জানান, এ বিষয়ে আতাইকুলা থানায় মামলা হয়েছে। মামলার পর চেয়ারম্যান ও তার সহযোগীদের গ্রেফতার দেখানো হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]