ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯ ৩ অগ্রহায়ণ ১৪২৬
ই-পেপার রোববার ১৭ নভেম্বর ২০১৯

আজকের রাশিফলঃ রোববার ১৮ আগস্ট, ২০১৯
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯, ৯:১৯ এএম আপডেট: ১৮.০৮.২০১৯ ৯:০৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 202

আজকের রাশিফলঃ রোববার ১৮ আগস্ট, ২০১৯

আজকের রাশিফলঃ রোববার ১৮ আগস্ট, ২০১৯


মেষ: এই রাশির জাতক জাতিকারা যে সকল বিষয় সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় সেই গুলো সচেতনভাবে এড়িয়ে চলুন। আজ আপনার দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

বৃষ: এরা তার সৌন্দর্যপ্রিয়তা ও সুরুচির জন্য খুব নামকরা। আর সমাজের কাছে তার এই গুণগুলো যেন একটা প্রতীক হিসেবে কাজ করে।

মিথুন: আপনার পুরোনো কোনো মনের ইচ্ছা আজ হঠাৎ করে পূরণ হতে পারে। সন্তানের সাফল্যে সমূহ আনন্দ পেতে পারেন। সবাই আজ আপনার কথার মানে না-ও বুঝতে পারে।

কর্কট: প্রতিযোগিতায় অন্যকে হারানো আপনার জন্য সহজ হবে। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল পাবেন।

সিংহ: এই সময় বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। তবে সময় এখন কিন্তু পেছন ফিরে তাকাবার। তবে জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা: কাউকে খোঁচা দিয়ে বা আক্রমণাত্মক হয়ে কোনো কথা না বলে সুন্দরভাবে কথা বলুন। এতে সম্পর্ক ভালো থাকবে, আপনার কাজটাও সহজেই আদায় হয়ে যাবে।

তুলা: এই রাশির জাতক জাতিকারা অশান্তিকে সরিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। সেগুলি স্বরণে রাখুন।

বৃশ্চিক
: একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু: এ সপ্তাহে আপনার মানসিক শক্তির যথেষ্ট বিকাশ ঘটবে। আপনি এখন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার জন্য একটা মহান কাজ।

মকর: এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়তে পারে।

কুম্ভ
: আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন: বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]