ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক পদে সম্ভাব্য প্রাথী যারা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ১২:০০ পিএম আপডেট: ২০.০৮.২০১৯ ৪:১৬ পিএম | অনলাইন সংস্করণ

ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক পদে সম্ভাব্য প্রাথী যারা

ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক পদে সম্ভাব্য প্রাথী যারা

আগা‌মী ১৪ সেপ্টেম্বর অনু‌ষ্ঠিত হ‌তে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কাউ‌ন্সিল।  কাউ‌ন্সিলে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির শীর্ষ পদ পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন পদপ্রত্যাশী নেতারা। এই কাউন্সিলে সারা দেশের পূণাঙ্গ কমিটির মোট ৫ জন এবং আহবায়ক কমিটি ৫ জনের প্রত্যক্ষ ভোটে সভাপতি,সাধারন সম্পাদক নির্বাচন করবে বিএন‌পির ছাত্র সংগঠনটি।

পুনঃতফসিল অনুযায়ী, আগামী শনিবার ও রোববার মনোনয়নপত্র বিতরণ করা হয়। মনোনয়নপত্র জমা দেয়ার সময় ১৯ ও ২০ আগস্ট। যাচাই-বাছাই ২২ থেকে ২৬ আগস্ট পর্যন্ত। এর পর খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ আগস্ট। প্রার্থীদের আপত্তি গ্রহণ ২৮ আগস্ট, প্রার্থীদের আপিলের নিষ্পত্তি ২৯ ও ৩০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহার ৩১ আগস্ট এবং ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এ ছাড়া প্রচারণার জন্য ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

ছাত্রদলের সভাপতি পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন:

আল মেহেদী তালুকদার, মো ফজলুর রহমান খোকন , তানভীর রেজা রুবেল , মো.হাফিজুর রহমান,  মো আশরাফুল আলম ফকির লিংকন, মাসুম খান , কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাজিত ইসলাম বাবু।

সাধারন সম্পাদক পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবে:

এই পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন মো.মহিনউদ্দিন রাজু , মো. শাহনেওয়াজ, ইকবাল হোসেন শ্যামল , সাইফ মাহমুদ জুয়েল, জুবায়ের আল মাহমুদ রিজভী, তানজীল হাসান , মশিউর রহমান রনি।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচ‌নে সংগঠ‌নের সভাপতি ও সাধারণ সম্পাদক শীর্ষ এ দুই প‌দে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]