ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

দুই যুগেও সড়ক পাকা হয়নি
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম  (ভিজিট : ১০৮)
মেয়র-কাউন্সিলর দ্বন্দ্বে উন্নয়ন কাজ বন্ধ। যে কারণে জনদুর্ভোগ চরমে। এটি মতলব উত্তর পৌরসভার বাড়ি ভাঙ্গা ঈদগাহ থেকে ডেঙ্গুর ভিটি কাঁচা সড়ক। বৃষ্টি হলেই কাঁচা সড়কে যান চলাচল দূরের কথা জনগণের চলাচলই দুরূহ হয়ে পড়ে।
এ সড়কে প্রতিদিন শত শত ছাত্রছাত্রী স্কুল-কলেজ-মাদ্রাসায় যাতায়াত করে। বিশেষ করে কালিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ, ইমামপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়, জীবগাঁও জে. হক উচ্চ বিদ্যালয় ও কলেজ, পাঁচগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাড়ি ভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী এ সড়ক দিয়ে যাতায়াত করে।
সোমবার সরেজমিনে সড়কের বেহাল চিত্র দেখা যায়। বিশ^বিদ্যালয়পড়–য়া আযহারুল ইসলাম অভিযোগ করেন, নির্বাচন এলে আমাদের কদর বাড়ে। নির্বাচন গেলে কেউ খবর নেয় না। কালিপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বদিউল আলম বলেন, আমাদের আশপাশের গ্রামের ব্যাপক উন্নয়ন হয়েছে। পৌরসভা সৃষ্টি হওয়ার পর থেকে গ্রামে কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। মেয়র আমাদের সঙ্গে বিমাতাসুলভ আচরণ করছেন।
মুক্তিযোদ্ধা আবদুল বারী মাস্টারের সঙ্গে কথা হলে তিনি জানান, মসজিদে যেতে আমার অনেক কষ্ট হতো। বিশেষ কইরা এশা আর ফজর পড়তে মসজিদে যাইতেই পারতাম না, গর্ত আর খানা-খন্দকের জন্য। ছেংগারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন প্রধান বলেন, এ সড়ক পাকা করার জন্য বরাদ্দ আমাদের কাছে নেই। প্রথমে পিআইও সেকশন থেকে বরাদ্দ দিতে হবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close