ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯ ৪ আশ্বিন ১৪২৬
ই-পেপার শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০১৯

বিভিন্ন স্থানে আটক ৩৪
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তিন জেলায় অভিযান চালিয়ে ৩৪ জনকে আটক করেছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ
জামালপুর : জেলায় চলমান বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় ৩১ জনকে আটক করেছে পুলিশ। জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান বলেন, সাত উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে পুলিশ মাদক ব্যবসায়, বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক ও মামলার ওয়ারেন্টভুক্ত এসব আসামিকে আটক করে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের এই বিশেষ অভিযান চলমান থাকবে বলে জানান পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)।
টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়ান্দা (ডিবি) পুলিশ। বুধবার রাতে এলেঙ্গা বাসস্ট্যান্ড এবং এলেঙ্গা বিরতিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো কালিহাতী উপজেলার দক্ষিণ বেতডোবা গ্রামের মৃত জিন্নত বেপারির ছেলে বিল্লাহ হোসেন (৩০) এবং ঘাটাইল উপজেলার পুকুরিয়া বৈলতৈল গ্রামের মৃত খন্দকার গোলাম সারোয়ারের ছেলে খন্দকার হাসান সারোয়ার মিলন (৪৪)।
চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের একটি দল গোদাগাড়িতে অভিযান চালিয়ে ৫ কোটি টাকা মূল্যের ৫ কেজি ২০ গ্রাম হেরোইনসহ একজনকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে গোদাগাড়ি উপজেলার সারেংপুরে র‌্যাব-৫ সদস্যরা অভিযান চালায়। আটক ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাঠি গ্রামের নূর মোহাম্মদের ছেলে মো. নাজিবুর রহমান (৪৫)।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

সম্পাদক : রফিকুল ইসলাম রতন
আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]